Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গুডনাইট

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ০৭:১৬ পিএম

ডেঙ্গুমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গুডনাইট

আরো উন্নত ফর্মুলেশনে নতুন গুডনাইটের মোড়ক উন্মোচন করলেন গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সার্ক ব্যবসা প্রধান সমীর সূর্যবংশী 

গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড বাংলাদেশের ক্রমবর্ধমান ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায়, 'ডেঙ্গু মুক্ত বাংলাদেশ' গড়ার প্রত্যয় ব্যক্ত করেছে “গুডনাইট 2.0” উন্মোচনের মাধ্যমে।

৩০ ডিসেম্বর, ২০২৩ তারিখে রাজধানীর লেকশোর হোটেলে কোম্পানির সার্ক ব্যবসার প্রধান সমীর সূর্যবংশী এ উদ্যোগের উদ্বোধন করেন। গুরুত্বপূর্ণ এ আয়োজনে গুডনাইট 2.0 উন্মোচিত হয়, যাতে রয়েছে গুডনাইট লিকুইডের অত্যন্ত কার্যকরী নতুন ফর্মুলা। 

ডেঙ্গুতে ক্রমবর্ধমান সংক্রমণের হার কমিয়ে ডেঙ্গুমুক্ত দেশ গড়ার প্রত্যয়ে গুডনাইট লিকুইড দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ। এ লক্ষ্যেই তারা নিয়ে এসেছে নতুন ফর্মুলার লিকুইড ভেপোরাইজার যা ধোঁয়াবিহীন ভাবে মশা তাড়াতে সক্ষম। শুধু তাই নয়, এটি এখন কয়েলের চেয়ে ২ গুণ বেশি শক্তিশালী।

নতুন এবং আরও শক্তিশালী গুডনাইট একটি সর্বজনীন রিফিল সহ তৈরি করা হয়েছে, যা সমস্ত লিকুইড ভ্যাপোরাইজার মেশিনের সাথেই ব্যবহার উপযোগী। অন্যান্য মশা নিরোধকের তুলনায় গুডনাইট লিকুইড অন্যতম সাশ্রয়ী সমাধান।

ডেঙ্গু ঝুঁকি হ্রাস করে জনস্বাস্থ্যে অবদান রাখতে ব্র্যান্ড এবং কোম্পানির অটল সংকল্পের প্রেক্ষাপটে তাঁরা 'গুডনাইট: ডেঙ্গু মুক্ত বাংলাদেশ’ ক্যাম্পেইনটি পরিচালিত করছে।

গোদরেজ বাংলাদেশের সম্মানিত ডিস্ট্রিবিউটর, রিটেইল পার্টনার, ই-কমার্স পার্টনারেরা এবং ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ সহ কোম্পানির সকল সদস্য এই আয়োজনে উপস্থিত ছিলেন এবং সকলে মিলে ডেঙ্গুর বিরুদ্ধে লড়াইয়ে তাদের সম্মিলিত প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম