Logo
Logo
×

কর্পোরেট নিউজ

নারী ফুটবল দলকে ইডকলের আর্থিক সহায়তা

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ১০:৩৬ পিএম

নারী ফুটবল দলকে ইডকলের আর্থিক সহায়তা

কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটির আওতায় ক্রীড়াক্ষেত্রে নারীর অংশগ্রহণকে উৎসাহিত করতে ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (ইডকল) খেলোয়াড় এবং কোচিং স্টাফদের আর্থিক সহায়তা প্রদান করেছে।

সিঙ্গাপুরের বিরুদ্ধে ৮-০ গোলের অসাধারণ জয় এবং সাফ নারী চ্যাম্পিয়নশিপে গত বছরের ঐতিহাসিক জয়ের পর দেশের ক্রীড়াঙ্গনে জাতীয় নারী ফুটবল দল যথাযথ স্বীকৃতি অর্জন করেছে। 

ইডকল তার কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটির সাথে সামঞ্জস্য রেখে দলের কৃতিত্বকে সম্মান জানাতে গত ২৮ ডিসেম্বর ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করে।

এদিন দলের প্রধান কোচ একেএম সাইফুল বারী টিটু এবং অধিনায়ক সাবিনা খাতুনসহ তার দলকে আর্থিক সহায়তার জন্য ইডকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইডকলের সাবেক চেয়ারম্যান ও অর্থ বিভাগের সাবেক সিনিয়র সচিব মিস শরিফা খান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অর্থ বিভাগের সচিব ও ইডকলের চেয়ারম্যান মো. শাহরিয়ার কাদের সিদ্দিকী।

এছাড়াও ইডকলের বোর্ডের সম্মানিত পরিচালকবৃন্দ, ইডকলের নির্বাহী পরিচালক ও সিইও আলমগীর মোরশেদ এবং ইডকলের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নারীদের খেলাধুলার প্রসারকে উৎসাহিত করতে ইডকল প্রতিশ্রুতিবদ্ধ এবং বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অসাধারণ অর্জনকে স্বীকৃতি দিয়ে সেই ধারাবাহিকতা বজায় রাখতে ইচ্ছুক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম