Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বিএসআরএম এর ২৫% নগদ লভ্যাংশ অনুমোদন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৯:৩২ পিএম

বিএসআরএম এর ২৫% নগদ লভ্যাংশ অনুমোদন

বাংলাদেশ স্টীল রি-রোলিং মিল্স লিমিটেড এর ৬১ তম বার্ষিক সাধারণ সভা গত ২৮ ডিসেম্বর বেলা ১১.৩০ ঘটিকায় বিএসইসি এর গাইডলাইন অনুসারে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়। কোম্পানীর চেয়ারম্যান জনাব আলী হোসেন আকবর আলী এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন। 

সম্মানিত সভাপতি তার স্বাগত ব্যক্তব্যে কোম্পানীর বিভিন্ন গুরুত্তপূর্ণ বিষয় তুলে ধরার পাশাপাশি বর্তমান অর্থনৈতিক অবস্থা ও ব্যবসায় বাণিজ্যে এর প্রভাব নিয়ে আলোচনা করেন। তিনি অর্থনৈতিক মন্দা মোকাবেলায় সরকারের গৃহীত বিভিন্ন সিদ্ধান্তেরও প্রসংশা করেন। সভায় কোম্পানীর ২০২২-২৩ অর্থ বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং পরিচালকমন্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়।

শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২৩-২৪ অর্থ বছরের জন্য কোম্পানীর পরিচালক পুনঃনিয়োগ এবং নিরীক্ষক নিয়োগ করেন।

সভায় কোম্পানীর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব আমীর আলী হোসেন পরিচালকমণ্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় ও ভবিষৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডাদের অবহিত করেন।

শেয়ারহোল্ডারগণ তাদের নিজ নিজ বি.ও আইডি দিয়ে ওয়েব লিংকে প্রবেশ করে উক্ত বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন এবং কোম্পানীর ২৫% (পঁচিশ শতাংশ) নগদ লভ্যাংশ সহ সকল এজেন্ডা সমূহ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন। সভায় শেয়ারহোল্ডারগণ নিরীক্ষিত হিসাব বিবরণী সহ বিভিন্ন বিষয়ের উপর প্রশ্ন করেন এবং সম্মানিত কোম্পানী সচিব তাদের প্রশ্নের উত্তর প্রদান করেন। এছাড়াও শেয়ারহোল্ডারগণ তাদের মূল্যবান মন্তব্যে কোম্পানীর পরিচালকমণ্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা পুনঃ ব্যক্ত করেন। উক্ত ভারচুয়াল সভায় কেম্পানীর ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমন্ডলী, কোম্পানী সচিব সহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার যোগদান করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম