Logo
Logo
×

কর্পোরেট নিউজ

রোগীদের জরুরি সেবা প্রদানে এভারকেয়ার হসপিটাল ও ইউসিবির মধ্যে চুক্তি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:০৬ পিএম

রোগীদের জরুরি সেবা প্রদানে এভারকেয়ার হসপিটাল ও ইউসিবির মধ্যে চুক্তি

এভারকেয়ার হসপিটাল ঢাকা এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে সহজ শর্তে জরুরি স্বাস্থ্যঋণ দিবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। সম্প্রতি, উভয় প্রতিষ্ঠান এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তির আওতায়, এভারকেয়ার হসপিটাল ঢাকা এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর রোগীরা ইউসিবি থেকে ০.২৫% রেটে সর্বনিম্ন ১লক্ষ থেকে সর্বোচ্চ ১০লক্ষ পর্যন্ত স্বাস্থ্যঋণ নিতে পারবেন (শর্ত প্রযোজ্য*)।

ঋণ আবেদনের জন্য জাতীয় পরিচয় পত্র, টিআইএন সার্টিফিকেট / ই-টিআইএন, ট্যাক্স রিটার্ন রসিদ, আবেদনকারীর স্বাক্ষরিত আপ টু ডেট ল্যাব প্রিন্ট সত্যায়িত ছবি, মূল হাসপাতালের বিল/আনুমানিক বিল ও সরকারি প্যাডে হাসপাতাল কর্তৃপক্ষের স্বাক্ষরিত রেফারেল রিক্যুয়েস্ট কপি প্রয়োজন হবে। রেফারেল রিক্যুয়েস্ট কপিতে সহজ ভাষায় রোগীর রোগ সংক্রান্ত তথ্য থাকতে হবে, যাতে করে ব্যাংক রোগীর শারীরিক অবস্থা সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে পারে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এভারকেয়ার হসপিটাল ঢাকা ও এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এভারকেয়ার হসপিটাল বাংলাদেশ-এর এমডি ও সিইও ডা. রত্নদ্বীপ চাস্কার; সিএফও মোহাম্মদ মাইনূর রহমান ভূঁইয়া; সিএমও ভিনয় কাউল; এবং মেডিকেল সার্ভিসেস বিভাগের ডিরেক্টর ডা. আরিফ মাহমুদ। ইউসিবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ টি এম তাহমিদুজ্জামান; হেড অব রিটেইল বিজনেস বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শফিকুর রহমান; ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ন্যাশনাল সেলস মোহাম্মদ সাজেদুল হক মৃধা; ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পার্সোনাল লোন মো: আনোয়ারুল ইসলাম; এবং ভাইস প্রেসিডেন্ট ও হেড অব সিইপি (পেরোল ব্যাংকিং) দেওয়ান শাহরিয়ার। 

বিস্তারিত জানতে ভিজিট করুন www.evercaregroup.com 

এভারকেয়ার গ্রুপ সম্পর্কে- 
এভারকেয়ার গ্রুপ বিশ্বাস করে যে স্বাস্থ্যসেবা একটি মৌলিক অধিকার। উদীয়মান বাজারে বিনিয়োগের মাধ্যমে স্থানীয় জনগণের চাহিদা পূরণে প্রাইভেট ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ প্রতিষ্ঠানটি। টেকসই অর্থনৈতিক উন্নয়নের দৃঢ় সমর্থক হিসেবে উদীয়মান বাজারে বসবাসরত সকল বয়সের মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করার বৈশ্বিক চ্যালেঞ্জে সাড়া দিয়েছে এভারকেয়ার।

সেই সুবাদে প্রতিষ্ঠানটি প্রচলিত স্বাস্থ্যসেবার ধারা পরিবর্তন ও রূপান্তরকরণের মাধ্যমে, ক্রস-কন্টিনেন্টস প্ল্যাটফর্মের সমন্বয়ে তাদের উন্নত ও মানসম্মত মেডিকেল সেবা সরবরাহ করছে। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, কেনিয়া এবং নাইজেরিয়া সহ দক্ষিন এশিয়া ও আফ্রিকার উদীয়মান বাজারজুড়ে তাদের সমন্বিত স্বাস্থ্যসেবা সরবরাহকারী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে এভারকেয়ার।    

৩০টি হাসপাতাল, ১৬টি ক্লিনিক, ৮২টি ডায়াগনস্টিক সেন্টার এবং দুটি ব্রাউনফিল্ড অ্যাসেটস এই প্রতিষ্ঠানের পোর্টফোলিও’র অন্তর্ভুক্ত। দেশের উদীয়মান বাজারে একটি সিস্টেম্যাটিক স্বাস্থ্যসেবা তৈরি করতে প্রায় ১১ হাজার কর্মী নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। দেশের মাটিতে আন্তর্জাতিক মানের স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে এভারকেয়ার গ্রুপ গর্বিত।

এভারকেয়ার হেলথ ফান্ড-এর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান এভারকেয়ার, যা উদীয়মান বাজারে ১ বিলিয়ন মার্কিন ডলার সমতুল্য রাইজ ফান্ডস পরিচালিত স্বাস্থ্যসেবা তহবিল, যা বৈশ্বিক বিকল্প সম্পদ ব্যবস্থাপক টিপিজি’র প্রভাব বিনিয়োগের একটি প্ল্যাটফর্ম। এভারকেয়ার স্বাস্থ্য তহবিল বিশ্বের শীর্ষস্থানীয় অর্থনৈতিক উন্নয়ন সংস্থা এবং বিশ্বের অন্যান্য প্রভাবিত বিনিয়োগকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিষ্ঠান।
www.evercaregroup.com 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম