Logo
Logo
×

কর্পোরেট নিউজ

এনএসইউতে ‘বিজয় দিবস ২০২৩’ পালিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১০:৫৩ পিএম

এনএসইউতে ‘বিজয় দিবস ২০২৩’ পালিত

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে (এনএসইউ) মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত গবেষক, প্রাবন্ধিক ও মুক্তিযুদ্ধ জাদুঘরের প্রতিষ্ঠাতা ট্রাস্টি জনাব মফিদুল হক। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত ডিন, পরিচালক, বিভাগীয় প্রধান, উর্ধ্বতন কর্মকর্তা, অনুষদ সদস্য এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন এবং শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন উদ্বোধনী বক্তব্যে উপস্থিত সকলকে উষ্ণ অভ্যর্থনা জানান। 

প্রধান বক্তা মফিদুল হক বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে বলেন, “বিজয় দিবস একতা ও ত্যাগের প্রতীক। স্বাধীনতা ও মূল্যবোধকে সমুন্নত রেখে আমাদের সকলের সুযোগের অধিকারের পক্ষে কাজ করতে হবে।” তিনি ন্যায় ও সমতার বাংলাদেশ প্রতিষ্ঠায় দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে অধ্যাপক আতিকুল ইসলাম তার বলেন, “আমরা বিজয় পাইনি, আমরা বিজয় অর্জন করেছি। আমাদের ঐক্যবদ্ধভাবে সজাগ থাকতে হবে। ঐতিহাসিকভাবে আমরা যা অর্জন করেছি তা ধরে রাখার জন্য আমাদের সকলকে একত্রে কাজ করতে হবে।”

অনুষ্ঠানের শেষে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে এনএসইউ সাংস্কৃতিক সংগঠন (এনএসইউএসএস)।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম