Logo
Logo
×

কর্পোরেট নিউজ

স্কয়ার টেক্সটাইলস্ পিএলসির লভ্যাংশ অনুমোদন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:১৯ পিএম

স্কয়ার টেক্সটাইলস্ পিএলসির লভ্যাংশ অনুমোদন

স্কয়ার টেক্সটাইলস পিএলসি ৩০ জুন ২০২৩ সমাপ্ত আর্থিক প্রতিবেদন অনুযায়ী তার শেয়ারহোল্ডারদের জন্যে ৩০% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। আজ বৃহস্পতিবার ভার্চুয়াল প্লাটফরমের অধিনে অনুষ্ঠিত ২৮তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেওয়া হয়।

স্কয়ার টেক্সটাইলস পিএলসির চেয়ারম্যান তপন চৌধুরী সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান তপন চৌধুরী, ভাইস চেয়ারম্যান রত্না পাত্র, ব্যবস্থাপনা পরিচালক স্যামুয়েল এস চৌধুরীর, স্বতন্ত্র পরিচালক আবুল কালাম আজাদ, হেড অফ একাউন্টস এন্ড ফাইনান্স মো. কবির রেজা, এবং কোম্পানী সেক্রেটারি সঞ্জীব বরন রায় উপস্থিত ছিলেন।

আলোচ্য ৩০ জুন ২০২৩ তারিখে সমাপ্ত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানির বিক্রি, মোট মুনাফা এবং নীট মুনাফা (করপরবর্তী) হয়েছে যথাক্রমে ১,৪৯৭ কোটি টাকা, ১৮৮ কোটি টাকা এবং ১০৭ কোটি টাকা। আলোচ্য আর্থিক প্রতিবেদন অনুসারে ২৮ কোটি টাকা জাতীয় কোষাগারে জমা দিয়েছে। 

পরিচালক পর্ষদ সকল কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি তাদের নিরলস প্রচেষ্টা এবং সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।     
পরিচালক পর্ষদ বিনীত ভাবে বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, স্টক এক্সচেঞ্জেস, জাতীয় রাজস্ব বোর্ড এবং অন্যান্য সরকারি ও বেসরকারি এজেন্সিগুলোকে তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। 

শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুষ্ঠিত এই বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারদের অনেকেই কোম্পাপানির বর্তমান ও ভবিষ্যত কর্মকান্ড নিয়ে বক্তব্য রাখেন। সভা শেষে চেয়ারম্যান তপন চৌধুরী কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা ও সমর্থন জ্ঞাপনের জন্যে শেয়ারহোল্ডারদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম