Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সেরা করদাতা নির্বাচিত বিএসআরএম পরিবারের তিনজন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ১০:০০ পিএম

সেরা করদাতা নির্বাচিত বিএসআরএম পরিবারের তিনজন

মঙ্গলবার চট্টগ্রাম নগরীর ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এর বঙ্গবন্ধু কনফারেন্স হলে চট্টগ্রাম আয়কর বিভাগ সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান করেন।

চট্টগ্রামের চার কর অঞ্চলের অধীনে ২০২২–২০২৩ করবর্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও জেলা, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি পার্বত্য জেলার ৪২ জন সেরা করদাতাকে সম্মাননা ও সনদ প্রদান করা হয়।

বিএসআরএম গ্রুপের একই পরিবারের তিন জন এই অনুষ্ঠানে সেরা করদাতা হিসেবে পুরস্কিত হন। বিএসআরএম গ্রুপের চেয়ারম্যান আলী হোসাইন আকবর আলী এবং তার ছেলে আমীর আলি হোসাইন (ম্যানেজিং ডিরেক্টর, বিএসআরএম) চট্টগ্রাম থেকে যথাক্রমে প্রথম ও দ্বিতীয় সর্বোচ্চ করদাতা হিসেবে মনোনিত হন। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে সম্মাননা পান বিলকীছ আলী হোসাইন (আলী হোসাইন আকবর আলী’র স্ত্রী)।

চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার। পরিবারের পক্ষ থেকে আমীর আলি হোসাইন সনদপত্র গ্রহণ করেন।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন,ব্যবসার শুরু থেকে বিএসআরএম পরিবারের সবাই কর প্রদান করে আসছে, তার দাদা কর দিতেন, তার বাবাও কর দেন এবং তিনিও কর দিচ্ছেন। এটি তাদের কালচারের একটি অংশ। তাই প্রতি বছর তার পরিবারের সদস্যরা এবং কোম্পানি সম্মাননা পেয়ে আসছে। তিনি আরও বলেন, আমরা যত বেশি কর দিব, দেশ তত বেশি উন্নত হবে। তাই সবার কর প্রদান করা উচিত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম