Logo
Logo
×

কর্পোরেট নিউজ

বাউয়েটের পুরকৌশল বিভাগের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ১১:১১ পিএম

বাউয়েটের পুরকৌশল বিভাগের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (বাউয়েট) পুরকৌশল বিভাগের  ১২ ও ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের চার সপ্তাহব্যাপী ইন্টার্নশিপ শুরু। 

রোববার বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের গবেষণা ও প্রশিক্ষণ শাখা কর্তৃক আয়োজিত ইন্টার্নশিপ কার্যক্রমের শুভ উদ্বোধন বিএমডিএ সম্মেলন কক্ষ-১, প্রধান কার্যালয়, রাজশাহীতে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন মো. আব্দুর রশীদ নির্বাহী পরিচালক বিএমডিএ রাজশাহী। উদ্বোধনী অনুষ্ঠান শেষে দিনব্যাপী ছাত্র-ছাত্রীদের বিএমডিএ এর কার্যক্রম ও প্রকল্প, সেচ ও ব্যবস্থাপনা সম্পর্কে বিস্তারিত আলোচনা ও সম্যক ধারণা দেওয়া হয়।

আরেকটি গ্রুপ কনস্ট্রাকশন ভিসন লিমিটেড কোম্পানিতে ইন্টার্নশীপ এর জন্য কনস্ট্রাকশন ভিশনের অফিসে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মো. ইমরুল হাসান, চিফ কনসালটেন্ট, কনস্ট্রাকশন ভিশন, রাজশাহী। সিনিয়র স্ট্রাকচার ইঞ্জিনিয়ার হেমন্ত কুমার সরকার উদ্বোধনী বক্তব্য প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে দিনব্যাপী ছাত্র-ছাত্রীদের হাই রাইজ বিল্ডিং, সয়েল টেস্ট,বিম কলাম স্লাব রেইনফোর্সমেন্ট ডিটেলস সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

অন্য আরেকটি গ্রুপ কাদিরাবাদ ক্যান্টনমেন্টে ইন্টার্নশিপ এর জন্য যথাসময়ে উপস্থিত হয়। কাদিরাবাদ  ক্যান্টনমেন্টের ইন্টার্নশিপ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মো. আসাদুজ্জামান, সহকারী প্রকৌশলী বি/আর, এজিই (আর্মি) কাদিরাবাদ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দিনব্যাপী ছাত্র-ছাত্রীদের এমইএস অফিস ও অফিসের কাজ সম্পর্কে ধারণা এবং কাদিরাবাদ সেনানিবাসে ইসিএসএমই এর জন্য অভ্যন্তরীণ এবং বাহ্যিক বিষয়ক বিভিন্ন কর্মকান্ড এবং একাডেমিক কমপ্লেক্স নির্মাণের ধারণা দেওয়া হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম