Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মন্ট্রেসর লাইফস্টাইল ও মন্ট্রের বিউটি লাউঞ্জের উদ্বোধন 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২৩, ০২:২১ পিএম

মন্ট্রেসর লাইফস্টাইল ও মন্ট্রের বিউটি লাউঞ্জের উদ্বোধন 

মন্ট্রেসর লাইফস্টাইল এবং মন্ট্রেসর বিউটি লাউঞ্জ উদ্বোধন করা হয়েছে। পোশাক ও সৌন্দর্য চিকিৎসার বিশেষজ্ঞ ও দক্ষ পেশাদার ব্যক্তিদের নিয়ে এই কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকাল ৫টায় মনোমুগ্ধকর সৌন্দের্যপুর্ণ এক আয়োজনের মাধ্যমে উদ্বোধন করা হলো মন্ট্রেসর লাইফস্টাইল এবং মন্ট্রেসর বিউটি লাউঞ্জ। 

সৌন্দর্যকে এক নতুন মাত্রায় নিয়ে যেতে এবং সকলের মাঝে সৌন্দর্যকে ছড়িয়ে দিতে অভিজ্ঞ কর্মদক্ষ বিউটিসিয়ানদের নিয়ে পরিচালিত হবে মন্ট্রেসর লাইফস্টাইল এবং মন্ট্রেসর বিউটি লাউঞ্জ। যারা সৌন্দর্যের আভিজাত্য খুঁজছেন তাদের জন্য উপযুক্ত এক স্থান এটি। যেখানে একই সঙ্গে থাকবে অভিনব পোষাক এবং প্রিমিয়াম সৌন্দর্য চিকিত্সায় বিশেষজ্ঞ দল ও দক্ষ পেশাদার ব্যাক্তিরা।

উদ্বোধন আয়োজনে উপস্থিত ছিলেন- বাংলাদেশি সেলিব্রেটি অভিনেত্রী মেহজাবিন চৌধুরীসহ দেশের স্বনামধন্য ব্যক্তিরা। উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন প্রেস মিডিয়া, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, ব্লগারসহ অনেকে। সবার উপস্থিতি মন্ট্রেসর লাইফস্টাইল এবং মন্ট্রেসর বিউটি লাউঞ্জের উদ্বোধন আয়োজনকে আরও উজ্জ্বল ও বিশেষ করে তুলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম