Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সিলেটে ‘সিলেকশনস’-এর আরও একটি শোরুম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ০৩:৫৩ পিএম

সিলেটে ‘সিলেকশনস’-এর আরও একটি শোরুম উদ্বোধন

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহনির্মাণ সামগ্রীর ব্র্যান্ডগুলোর এমপোরিয়ামখ্যাত ‘সিলেকশনস্’-এর একটি নতুন শোরুম চালু হয়েছে সিলেটের পথানটুলায়।  

একটি ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ড পণ্যকে ব্যাপক হারে তুলে ধরতে গেল বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির। 

‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ এই আদর্শ নিয়ে ব্র্যান্ডটির ইতিপূর্বে তিনটি  ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে, বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে ও সিলেটের মেন্দিবাগে। 

যাত্রা শুরুর পর থেকেই ‘সিলেকশনস’ গ্রাহকদের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছে এবং নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ন রাখতেই এবার চালু হলো ‘সিলেকশনস’-এর সিলেটে আরেকটি শোরুম। 

অত্যাধুনিক এই ফ্ল্যাগশিপ শোরুমটি সিলেটের পথানটুলায় হাদী ম্যানশনে অবস্থিত। এই ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যার-এর বিশাল সম্ভার। 

গত ৫ অক্টোবর ২০২৩, বুধবার শোরুমটি উদ্বোধন করেন সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, আকিজবাশির গ্রুপ এবং সম্মানিত বিজনেস অ্যাসোসিয়োটবৃন্দ,

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আকিজ সিরামিকস জেনারেল ম্যানেজার, সেলস, মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বাশির গ্রুপের মার্কেটিং হেড মোহাম্মদ শাহরিয়ার জামান, হেড অফ সেলস রসা, বিশ্বজিৎ পল ওয়াজ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম