Logo
Logo
×

কর্পোরেট নিউজ

‘ফোরটি আন্ডার ফোরটি স্মার্ট বাংলাদেশ আইসিটি সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড’ পেলো জিআইসি ও জিআইসি এডুকেশন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩, ০৪:২৫ পিএম

‘ফোরটি আন্ডার ফোরটি স্মার্ট বাংলাদেশ আইসিটি সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড’ পেলো জিআইসি ও জিআইসি এডুকেশন

স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে উদ্ভাবন ও নেতৃত্ব প্রদানের মাধ্যমে দেশের অর্থনীতিতে অবদান রাখায় ফোরটি আন্ডার ফোরটি স্মার্ট বাংলাদেশ আইসিটি সামিট অ্যান্ড অ্যাওয়ার্ড’ পেয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ইমিগ্রেশন কনসালটেন্সি প্রতিষ্ঠান জিআইসি এবং এর শিক্ষা বিষয়ক অঙ্গ-প্রতিষ্ঠান জিআইসি এডুকেশন।
 
ইন্সপায়ারিং বাংলাদেশ-এর আয়োজনে সম্প্রতি এই অ্যাওয়ার্ড’-এর বার্ষিক আসর অনুষ্ঠিত হয়। এবারের আসরে ৪০ বছরের কম বয়সী যেসব ব্যক্তিদের পুরষ্কৃত করা হয়েছে। পুরষ্কারপ্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য  জিআইসি ও জিআইসি এডুকেশন-এর ব্যবস্থাপনা পরিচালক সালমান ওমর এর হাতে পুরষ্কার তুলে দেয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, এমপি।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন দেশের প্রযুক্তিগত অগ্রগতির বিষয় তুলে ধরেন এবং এই ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান। স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে যারা ভূমিকা রাখছেন তাদের উৎসাহ প্রদানের জন্য এই অনুষ্ঠান, আয়োজক কমিটি এবং পুরষ্কার বিজয়ীদের তিনি অভিনন্দন জানান।  

জিআইসি বাংলাদেশের শীর্ষস্থানীয় ইমিগ্রেশন কনসালটেন্সি প্রতিষ্ঠান এবং এর শিক্ষা বিষয়ক অঙ্গ-প্রতিষ্ঠান জিআইসি এডুকেশন দেশের অর্থনৈতিক সমৃদ্ধি সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এক্সপার্ট ইমিগ্রেশন সেবা ও বিদেশে উচ্চ-শিক্ষার ক্ষেত্রে সেরা সেবাদানের মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের অর্থনীতিতে সরাসরি উল্লেখযোগ্যভাবে অবদান রাখছে। জিআইসি এবং জিআইসি এডুকেশন বাংলাদেশি নাগরিকদের অমূল্য সুযোগ প্রদানে, অর্থনৈতিক অগ্রগতিতে এবং বৈশ্বিক প্রতিযোগিতার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করেছে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম