Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সাভারে আকিজ সিরামিক্স এর এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০২:০১ পিএম

সাভারে আকিজ সিরামিক্স এর এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

বাংলাদেশের সিরামিক টাইল্স এর জগতে এক নম্বর ব্র্র্যান্ড আকিজ সিরামিক্স এর আরও একটি সাভারে এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হলো দেশের অনন্য টাইল্স মার্কেট। 

পরপর চারবার বেস্ট ব্র্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়াড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইল্স ব্র্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অফ পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইল্স পণ্য বাজারে নিয়ে আসছে। 

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে বুধবার সাভার, হমোয়তেপুর এলাকায় আকিজ সিরামিক্স এর বিজনেস অ্যাসোসিয়েট "উষা টাইলস্ এবং স্যানটিারি ওর্য়াল্ড” শোরুমটি উদ্বোধন করা হয়। 

উদ্বোধন করেন আকিজ বশির গ্রুড এর অপারেশন্স ডিরেক্টর,  মোহাম্মদ খোরশেদ আলম। 

এসময় আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিক্স এর জিএম সেলস মোহাম্মদ আশরাফুল হক, আকিজ গ্রুপের হেড মো. শাহ রিয়ার জামান, হেড অব সেলস রোসা বিজিৎ পাল, সনিয়ির সলেস ম্যানজোর, মোহাম্মদ সাবরেুজ্জামান পাপ্পু "উষা টাইলস্ এবং স্যানটিারি ওর্য়াল্ড” এর স্বত্বাধিকারী মোহাম্মদ আবুল খায়ের  সহ আকিজ সিরামিক্স ও সাভার এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।   

উল্লেখ্য, সারা বাংলাদেশে ১০০ টিরও বেশি “স্টেট অব দ্যা আর্ট” লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপশহর, থানা পর্যায়ে সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিকস এর টাইলস পণ্য। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম