Logo
Logo
×

কর্পোরেট নিউজ

অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে সম্মেলন অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:০২ পিএম

অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে সম্মেলন অনুষ্ঠিত

অর্থপাচার প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উদ্যোগে এবং অ্যাসোসিয়েশন অব এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার্স অব ব্যাংকার্স ইন বাংলাদেশ (অ্যাকোব) এর আয়োজনে রাজশাহীতে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেপ্টেম্বর ১৬ নগরীর গ্র্যান্ড রিভারভিউ হোটেলে অনুষ্ঠিত দিনব্যাপী এই সম্মেলনে রাজশাহীর সকল তফসিলি ব্যাংকের শাখা ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর প্রধান মোঃ মাসুদ বিশ্বাস এবং সভাপতিত্ব করেন অ্যসোসিয়েশন অব এন্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার্স অব ব্যাংকার্স ইন বাংলাদেশ এর চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল হাসান মোল্লা।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএফআইইউ এর নির্বাহী পরিচালক কাজী রফিকুল হাসান, রাকাবের ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র দেবনাথ, পরিচালক মোঃ আরিফুজ্জামান, অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মহসিন হোছাইনী ও মোঃ মাসুদ রানা, এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও CAMLCO একই সঙ্গে অ্যাকেবের ট্রেজারার মাকসুদা খানম এবং যুগ্ম পরিচালক মোঃ রোকন-উজ-জামান প্রমুখ।

সম্মেলনে এ সংক্রান্ত সমসাময়িক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় এবং অর্থপাচার প্রতিরোধে কার্যকরী পদ্ধতিসমূহ নিয়ে আলোচনা করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম