Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সিলেটে কনকা, গ্রি, ও হাইকোর সেলস সেন্টার উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৩, ০৯:৫৭ পিএম

সিলেটে কনকা, গ্রি, ও হাইকোর সেলস সেন্টার উদ্বোধন

বিশ্বের নাম্বার ওয়ান কনকা, গ্রি ও হাইকো ব্রান্ড ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স উৎপাদনকারী ও বাজারজাতকারী গ্রুপ ইলেকট্রো মার্ট লিমিটেড এর সেলস এবং ডিসপ্লে সেন্টার আরো সুবিশাল পরিসরে দেশের অন্যতম বিভাগীয় শহর চায়ের রাজধানী খ্যাত সিলেটের শাহজালাল উপশহরে উদ্বোধন ঘোষণা করা হয়।  

গ্রুপের চেয়ারম্যান জনাব নুরুন নেওয়াজ সেলিম , ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নুরুস সাফা বাবু, জেনারেল ম্যানেজার মাহমুদুন্নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার জুলহক হুসাইন, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার কামরুস সুফি, জোনাল ম্যানেজার গাজী ফখরুল ইসলাম এবং এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে দেশের ইলেকট্রনিক্স ও হোম এপ্লায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সাথে পূরণ করছে কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের পণ্য। 

গ্রি ব্রান্ড দেশের এয়ারকন্ডিশনারের ৬০ শতাংশ, কনকা ব্রান্ডের রেফ্রিজারেটর, ফ্রিজ,  এলইডি টিভি ৩০ শতাংশ , এবং হাইকো ব্রান্ডের ইলেকট্রনিক্স এবং হোম এপ্লায়েন্স চাহিদার  পাঁচ শতাংশ দখল করে আছে। 

এছাড়া কনকা গ্রী এবং হাইকো ব্রান্ডের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলাইন্স পণ্যের বিশেষ বৈশিষ্ট্য গুণগত মান, গ্রহণযোগ্যতা,  বিক্রয় সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমান বিশ্ব ব্যাপী গ্রাহকদের প্রথম পছন্দ। 

দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার বিশেষ কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রোমার্ট গ্রুপ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম