Logo
Logo
×

কর্পোরেট নিউজ

নতুন সিজন নিয়ে ‘কনকা সেরা পরিবার’ শুরু হচ্ছে আবারও

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২০ আগস্ট ২০২৩, ১০:৪৬ পিএম

নতুন সিজন নিয়ে ‘কনকা সেরা পরিবার’ শুরু হচ্ছে আবারও

দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড ‘কনকা’র সৌজন্যে আবারও শুরু হতে যাচ্ছে ফ্যামিলি রিয়েলিটি গেম শো ‘কনকা সেরা পরিবার সিজন-২।

প্রথম সিজনে দর্শকদের মাঝে দারুণ সাড়া পাওয়ায় প্রতিষ্ঠানটি প্রতিযোগিতাটির নতুন সিজন নিয়ে আসছে। নতুন এই সিজনে থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, মজার সব গেইম, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতাসহ আরও অনেক কিছু। 

২০ আগস্ট ২০২৩ ঢাকার হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ‘সিনার্জি থ্রি’ হলরুমে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে ‘কনকা’ পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার, জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুল হক হুসাইন, বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু, সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভি-র ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদ সহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

 সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে ‘কনকা’ ব্র্যান্ডের সামগ্রিক পথচলা, আগামীর দিকনির্দেশনা সম্পর্কে সকলকে ধারণা দেন। 

এরপর সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভি-র পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভি-র ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদ। অনুষ্ঠান পরিকল্পনার প্রাথমিক বিষয়গুলো নিয়ে এরপর বক্তব্য রাখেন মিডিয়াকম লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু। 

সবশেষে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার ‘কনকা সেরা পরিবার সিজন ২’ নিয়ে আসার নেপথ্যের ভাবনা উপস্থিত সাংবাদিক বন্ধুদের সাথে ভাগাভাগি করে নেন। 

তিনি বলেন, ‘কনকা সেরা পরিবার-এর প্রথম সিজনেই দর্শকদের বিপুল আগ্রহ লক্ষ্য করেছি। এটাই আরো একটি সিজন পরিকল্পনার প্রভাবক হিসেবে কাজ করেছে। এর পাশাপাশি গত বছর এই অনুষ্ঠানটির প্রথম সিজন করতে গিয়ে আমরা দেখেছি পারিবারিক বন্ধন দৃঢ় করতে এ ধরনের অনুষ্ঠান বেশ ভালো ভূমিকা রাখে। তাই এ ধরনের আয়োজন নিয়মিতই করতে চাই।’

নুরুল আফছারের বক্তব্যের পর সিজন ২-এর আনুষ্ঠানিক উদ্বোধন এবং থিম সং পরিবেশিত হয়। সংশ্লিষ্ট কর্তাব্যক্তিরা এরপর অনুষ্ঠানে অংশগ্রহণের নিয়মাবলি এবং প্রতিযোগিতার ফরম্যাট সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের ধারণা দেন।

‘কনকা সেরা পরিবার সিজন ২’-এর রেজিস্ট্রেশন শুরু হচ্ছে ২০ আগস্ট ২০২৩। চলবে ২০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত। 

এই সময়ের মধ্যে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী যেকোনো ২ জন সদস্য মিলে একটি দল গঠন করে https://www.ntvbd.com/konka-sheraporibar-registration ওয়েবসাইট ভিজিট করে ‘কনকা সেরা পরিবার সিজন ২’-এ রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া দেশজুড়ে ইলেক্ট্রো মার্ট-এর শোরুমে এসেও রেজিস্ট্রেশন করা যাবে। অনুষ্ঠানটি প্রচারিত হবে বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভি-তে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম