Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জাতীয় শোক দিবসে কর্মসূচি পালন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ১০:৫২ পিএম

জাতীয় শোক দিবসে কর্মসূচি পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঢাকা- ১৪ আসনের ৭টি ওর্য়াড ও একটি ইউনিয়নে একাই ৪০ হাজার দুঃস্থ লোকের জন্য খাবারের ব্যবস্থা করেছেন কারা নির্যাতিত সাবেক ছাত্রলীগ নেতা, সিআইপি লুৎফর রহমান। বুধবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কমিশনারের কার্যালয়ে এ ব্যবস্থা করেন তিনি। এখান থেকেই বাকি ওয়ার্ডে এই খাবার বিতরণ করা হয়। 

এর আগে গাবতলী বাসস্ট্যান্ড থেকে ২৫ থেকে ৩০ হাজার নেতাকর্মী নিয়ে এক শোক র‌্যালীতে অংশগ্রহণ করেন সাবেক এই ছাত্রলীগ নেতা। র‌্যালীটি গাবতলী বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে মাজার রোড প্রদক্ষিণ করে মিরপুর বদ্ধভূমি খেলার মাঠে এসে শেষ হয়।  খেলার মাঠে এক সংক্ষিপ্ত বক্তব্যে লুৎফর রহমান বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সংঘটিত হয়েছিল ইতিহাসের নৃশংস ও মর্মস্পর্শী রাজনৈতিক হত্যাকাণ্ড।  বঙ্গবন্ধুকে সপরিবার নৃশংসভাবে হত্যা করে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম ও কলঙ্কময় অধ্যায়ের জন্ম দিয়েছিল ঘাতকেরা। তবে ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্থান রয়েছে বাংলাদেশের মানুষের হৃদয়ে। এ সময় লুৎফর রহমান আরও বলেন, আমরা সবাই শেখ হাসিনার সৈনিক। বঙ্গবন্ধুর শোককে শক্তিতে পরিনত করে আমরা সবাই মিলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। বিএনপি-জামায়াতের অপতৎপরতা রুখে দেওয়ার প্রতিজ্ঞা করে লুৎফর রহমান বলেন, এই দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে দেশ-বিদেশের শত্রুরা যে অপপ্রচার করে চলছেন। সেই অপ্রচারকে আমরা সবাই মিলে প্রতিহত করবো। 

শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ আরও এগিয়ে যাবে উল্লেখ করে লুৎফর রহমান আরও বলেন, ইতিহাস স্বাক্ষী আওয়ামী লীগ যতোবার দেশের ক্ষমতায় ছিলেন ততোবার দেশ উন্নত হয়েছে। আর স্বাধীনতার বিরুদ্ধ শক্তি যতোবার এসেছে দেশ ততো পিছিয়ে গেছে। তাই আমরা চাই এবারও আমাদের নেত্রীর হাতকে শক্তিশালী করে দেশের শাসন ভার শেখ হাসিনার হাতেই রাখবো। 

এ সময় তার শোক র‌্যালীতে অংশগ্রহণ করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১০ নং ওয়ার্ডের ওয়ার্ড কমিশনার আবু তাহের হাজার খানেক নেতাকর্মীসহ শোক র‌্যালীতে অংশগ্রহণ করেন। 

এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম