Logo
Logo
×

কর্পোরেট নিউজ

জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৩, ০৩:৫০ পিএম

জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প 

জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  ১৫ আগস্ট এ কর্মসূচির আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

এ সময় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, বাঙালি জাতির জীবনে ১৫ আগস্ট অত্যন্ত বেদনাদায়ক দিন। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকের নিমর্ম বুলেটে শাহাদাতবরণ করেন বঙ্গবন্ধু, তার স্ত্রী, পুত্র, পুত্রবধূ এবং আত্মীয়স্বজনসহ অনেকে। ড. ইউছুফ হারুন ভূঁইয়া শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

রাজধানীর বাংলামোটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক হামদর্দ ফাউন্ডেশন অবসরপ্রাপ্ত লে. কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক প্রশাসন এবং পরিচালক লিগ্যাল ও এস্টেট (অতিরিক্ত দায়িত্ব) মিজানুর রহমান, উপ-পরিচালক (সেলস) মো. মোখলেছুর রহমান মারুফসহ হামদর্দ এর ঊর্ধতন কর্মকর্তারা।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম