Logo
Logo
×

কর্পোরেট নিউজ

ইউনিভার্সেল মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৩, ০২:৩৩ পিএম

ইউনিভার্সেল মেডিকেল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

বেসরকারি ইউনিভার্সেল মেডিকেল কলেজের এমবিবিএস প্রথম বর্ষের (৯ম ব্যাচ) শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকালে কলেজের লেকচার গ্যালারি-১-এ এ অনুষ্ঠান হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ উত্তম কুমার পাল। প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী।

এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্ত্তী নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, চিকিৎসকেরা দেশের প্রথম সারির নাগরিক। তাই এ বিষয়ের শিক্ষার্থীদের নিজেদের পড়াশোনার পাশাপাশি আচার-ব্যবহারে বিশেষ লক্ষ রাখতে হবে। তাঁদের ভবিষ্যতে সুদক্ষ চিকিৎসক হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয় নিতে হবে।

অনুষ্ঠান গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য মেডিসিন বিশেষজ্ঞ, গবেষক ও ইউনিভার্সেল মেডিকেল কলেজ রিসার্চ সেন্টারের প্রধান মো. রিদুয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার পাল ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্ত্তী।

অনুষ্ঠানে নবাগত দেশি-বিদেশি শিক্ষার্থী ও তাঁদের অভিভাবকেরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠান শেষে ৬০ নবাগত শিক্ষার্থীর মধ্যে বিশেষ উপহারসামগ্রী ও স্টুডেন্ট আইডি কার্ড প্রদান করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম