Logo
Logo
×

কর্পোরেট নিউজ

নবাবগঞ্জে যাত্রা শুরু ফ্রেশ সিরামিকসের

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ১০:৫০ পিএম

নবাবগঞ্জে যাত্রা শুরু ফ্রেশ সিরামিকসের

ফ্রেশ সিরামিকস তাদের বিপণনের পরিধি প্রতিনিয়ত বিস্তৃত করে যাচ্ছে। কাস্টমারদের সুবিধার কথা বিবেচনা করে নবাবগঞ্জ উপজেলায় প্রথমবারের মতো ফ্রেশ সিরামিকস তাদের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করল।

সোমবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার কোমরগঞ্জ এলাকার পিয়ার আলী সুপার মার্কেটে ‘আসাদ টাইলস হাউস’ নামে এই এক্সক্লুসিভ শোরুমটি উদ্বোধন করেন ফ্রেশ সিরামিকসের প্রধান পরিচালন কর্মকর্তা একেএম জিয়াউল ইসলাম।

উপস্থিত ছিলেন- ফ্রেশ সিরামিকসের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের ডিজিএম ইফতেখার আলম, ম্যানেজার, ব্র্যান্ড শাহজাদা ইয়াসির আরাফাত শুভ এবং ‘আসাদ টাইলস হাউস’-এর স্বত্বাধিকারী মো. আসাদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

ফ্রেশ সিরামিকস বিভিন্ন সাইজ এবং নান্দনিক ডিজাইন ও সারফেসের টাইলসের বিশাল সমারোহ নিয়ে নিত্যনতুন শোরুম উদ্বোধন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ৭০০ বর্গফুট বিস্তৃত এই নতুন এক্সক্লুসিভ শোরুমটি উদ্বোধন করা হয়।

ক্রেতা সাধারণ এই শোরুমে এসে মনোরম পরিবেশে ও অত্যাধুনিক ডিসপ্লে থেকে এক অনন্য এক্সপেরিয়েন্সের মাধ্যমে তাদের পছন্দসই টাইলস বেছে ও কিনে নিতে পারবেন। ফ্রেশ সিরামিকস বিশ্বাস করে এই এক্সক্লুসিভ শোরুমগুলোর মাধ্যমে কাস্টমাররা এক নতুন, অভিনব ও নান্দনিক জীবনধারার সাথে পরিচিত হতে পারবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম