Logo
Logo
×

কর্পোরেট নিউজ

সেভেনআপের ‘সুপার-ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইনে সাকিব

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ০৮:০২ পিএম

সেভেনআপের ‘সুপার-ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইনে সাকিব

নতুন পজিশনিং ও প্যাকেজিং নিয়ে দেশব্যাপী ‘সুপার-ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইন শুরু করেছে দেশের জনপ্রিয় ক্লিয়ার রিফ্রেশিং ব্র্যান্ড সেভেনআপ। রিফ্রেশমেন্টের সেরা পছন্দ হিসেবে সেভেনআপকে তুলে ধরতে ক্যাম্পেইনের নতুন টিভিসিতে আবারো থাকছেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব।   

টিভিসির শুরুতে দেখা যায়, তীব্র রোদের মধ্যে একঝাঁক তরুণ খেলোয়াড়ের সাথে রাস্তায় ক্রিকেট খেলছেন সাকিব। কিন্তু রোদের তীব্রতা বাড়তে থাকায় তারা খেলায় বিরতি নেয়। আর তখনি বাকি খেলোয়াড়রা দেখতে পায় সামনের একটি দোকানে সাকিব হেঁটে যাচ্ছে এবং সেভেনআপ রাখা রেফ্রিজারেটর থেকে একটি ঠান্ডা সেভেনআপের বোতল হাতে নিচ্ছে। 

প্রচন্ড গরমে বাকি খেলোয়াড়দের ঘামতে দেখে সাকিব তাদের দিকেও সেভেনআপের কিছু বোতল ও ক্যান ছুড়ে দেন এবং পুরো রাস্তাজুড়ে সবার হাতেই দেখা যায় ঠান্ডা সেভেনআপ, যা এই গরমে তাদের দেবে আলটিমেট সুপার-ডুপার রিফ্রেশারের অভিজ্ঞতা। 

ক্যাম্পেইন সম্পর্কে পেপসিকোর বাংলাদেশ রিজনের অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়াল বলেন, ভোক্তারা এই নির্দিষ্ট ক্যাটাগরি থেকে রিফ্রেশমেন্টের অভিজ্ঞতা পেতে চায় এবং নতুন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা রিফ্রেশমেন্টের ধারণাটিকে এক নতুন আঙ্গিকে সেভেনআপের মাধ্যমে তুলে ধরেছি। 

টিভিসি সম্পর্কে ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব বলেন, সেভেনআপ বছরের পর বছর আমাদের জীবনে একটি সতেজ প্রভাব ফেলে আসছে এবং আরও একবার তাদের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। 

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের হেড অব মার্কেটিং শরফুদ্দিন ভূঁইয়া শ্যামল বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে সেভেনআপ দেশব্যাপী বরাবরই ভোক্তাদের থেকে অটুট ভালবাসা ও সমর্থন পেয়েছে। নতুন প্যাকেজিং এবং ‘সুপার ডুপার রিফ্রেশার’ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা ভোক্তাদের মাঝে সতেজতা ও তাদের এক্সাইটমেন্ট বাড়িয়ে তুলতে চেষ্টা করছি। 

টিভিসিটি টিভি, ডিজিটাল, আউটডোর এবং সোস্যাল মিডিয়াজুড়ে ৩৬০ ডিগ্রি ক্যাম্পেইনের মাধ্যমে সম্প্রচার করা হবে। সেভেনআপের নতুন ক্যান ও বোতলগুলো সিঙ্গেল, মাল্টিসার্ভ প্যাকে মডার্ন ও ট্র্যাডিশনাল রিটেইল আউটলেট এবং দেশের ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে পাওয়া যাবে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম