Logo
Logo
×

কর্পোরেট নিউজ

‘সুজুকি গ্র্যান্ড ভিটারা’ বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০৬:৫৬ পিএম

‘সুজুকি গ্র্যান্ড ভিটারা’ বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স

উত্তরা মোটর্স নিয়ে এলো সম্পূর্ণ নতুন ‘সুজুকি গ্র্যান্ড ভিটারা’ প্রিমিয়াম এসইউভি। ‘দ্য লিজেন্ড রিটার্নস’ ট্যাগ লাইনসহ অসাধারণ এই গাড়িটি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারজাতকরণ শুরু করল সুজুকি, যার শোরুম উত্তরা সেন্টার তেজগাঁওয়ে অবস্থিত। 

উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক।

গাড়িটির উদ্বোধন করেন উত্তরা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান। 

এ সময় বিভিন্ন কর্পোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মতিউর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত এবং বিলাসবহুল এসইউভি গাড়ির চাহিদা যথেষ্ট বেড়েছে। গাড়িটির ব্যতিক্রম বৈশিষ্ট্যগুলো আমাদের গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম। এমন একটি গাড়ি বাংলাদেশের ক্রেতাদের কাছে উপস্থাপন করতে পেরে সত্যিই আমি আনন্দিত।

গাড়িটি নয়টি আকর্ষণীয় রঙে পাওয়া যাচ্ছে। গাড়িটির মূল্য ৪৭ লাখ টাকা থেকে শুরু। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫,০০০ কিমি সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ ৪ বছরের ফ্রি সার্ভিসের নিশ্চয়তা দিচ্ছে। 

উত্তরা মোটর্স ৮০ দশকের শুরু থেকে সফলতার সঙ্গে সুজুকি গাড়ি বিক্রয় করে আসছে। এ পর্যন্ত সারা দেশে ৫০,০০০ এর বেশী সুজুকি গাড়ির গ্রাহক রয়েছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, গ্রাহকদের সন্তুষ্টির জন্য নিজস্ব ৮ টি শোরুম ও ১০টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম