Logo
Logo
×

কর্পোরেট নিউজ

রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক হলেন আমীর

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ১০:২৪ পিএম

রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক হলেন আমীর

রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক হলেন মোহাম্মদ আমীর হোসেন। অর্থ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেওয়া হয়। 

পদোন্নতি পেয়ে তিনি রূপালী ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের প্রধান হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি উপ-মহাব্যবস্থাপক পদে একই ব্যাংকের ভোলা অঞ্চলের জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

১৯৯৮ সালে মোহাম্মদ আমীর হোসেন ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে প্রবেশনারি অফিসার হিসেবে রূপালী ব্যাংকে তার কর্মজীবন শুরু করেন। 

তিনি এর আগে সফলতার সাথে বিভিন্ন শাখাসহ টাঙ্গাইল অঞ্চলের জোনাল ম্যানেজার, বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের এমআইএস ও আইসিটি বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

মোহাম্মদ আমীর হোসেন ঢাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মরহুম মোহাম্মদ আলী হোসেন একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা এবং মাতা শরীফা খাতুন একজন গৃহিণী। আট ভাই বোনের মধ্যে তৃতীয় মোহাম্মদ আমীর হোসেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত। তার সহধর্মিণী তানজিলা রহমান একজন গৃহিণী ও একমাত্র সন্তান মোহাম্মদ তাজনীম হোসেন একজন শিক্ষার্থী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম