Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কক্সবাজারে ৫০০ জনকে বিনামূল্যে চিকিৎসা দিল আনসার-ভিডিপি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২১ জুন ২০২৩, ০৫:৪১ পিএম

কক্সবাজারে ৫০০ জনকে বিনামূল্যে চিকিৎসা দিল আনসার-ভিডিপি

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জের অধীনে কক্সবাজারে ৫০০ জন আনসার-ভিডিপি সদস্যকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে। তাদের হাইপ্রেসার, ডায়বেটিস, পেইনকিলারসহ বিভিন্ন প্রকার রোগের ১ দিনের ওষুধ দেওয়া হয়। 

গত মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কক্সবাজার সিটির ১নং ওয়ার্ড সমিতিপাড়া, পৌরসভা, কক্সবাজার উপকূলীয় আদর্শ শিক্ষা নিকেতনে প্রাঙ্গণে উক্ত চিকিৎসাসেবা প্রদান করা হয়।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জ উপমহাপরিচালক মো. সাইফুল্লাহ্ রাসেলের দিকনির্দেশনায় উক্ত চিকিৎসাসেবা মেডিক্যাল ক্যাম্পেইন আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন উপপরিচালক অম্লান জ্যোতি নাগ, জেলা কমান্ড্যান্ট ও অধিনায়ক, ৩৯ আনসার ব্যাটালিয়ন (অতি. দায়িত্ব) এবং পরিচালনায় ছিলেন সোনিয়া বেগম, সহকারী পরিচালক, ৩১ আনসার ব্যাটালিয়ন চট্টগ্রাম। এছাড়া বাহিনীর অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও ব্যাটালিয়ন আনসার সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

ওষুধ বিতরণ ও রোগ নির্ণয়ের ব্যবস্থাপত্র প্রণয়নে সহযোগিতায় ছিলেন ডা. মো. জাকারিয়া মাহমুদ, আবাসিক মেডিকেল অফিসার আনসার-ভিডিপি হাসপাতাল, গাজীপুর। এছাড়াও সদর হাসপাতাল কক্সবাজারের মেডিসিন বিশেষজ্ঞ ডা. রাজীব নাথ, ডা. শিরিনাজ বেগম, স্ত্রী ও শিশুরোগ বিশেষজ্ঞ এবং উক্ত রেঞ্জের এমআই রুমের চিকিৎসক ডা. খাজা মো. হোসেন কাউসার। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম