Logo
Logo
×

কর্পোরেট নিউজ

চোখের সর্বাধুনিক লেন্স বাজারে আনল ইউনিহেলথ 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ০৫:১৩ পিএম

চোখের সর্বাধুনিক লেন্স বাজারে আনল ইউনিহেলথ 

ইউনিহেলথ বাজারে আনল চোখের চিকিৎসায় সর্বাধুনিক লেন্স। লেন্সটি বিশ্বখ্যাত কোম্পানি জনসন অ্যান্ড জনসন ভিশনের ‘টেকনিস আইহেন্স আইওএল’ লেন্স।

চোখে ছানিপড়া রোগীদের দৃষ্টিশক্তি ফিরিয়ে আনতে কার্যকর হবে সর্বাধুনিক প্রযুক্তির এ লেন্সটি। এছাড়াও উক্ত সাইন্টিফিক সেমিনারে ইউনিহেলথ ফার্মা বাজারে নিয়ে এসেছে নিজস্ব উৎপাদনে চোখের বিভিন্ন রোগের ওষুধ। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড। 

দেশবরণ্যে চক্ষু বিশেষজ্ঞদের উপস্থিতিতে ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উক্ত সেমিনারে সর্বাধুনিক প্রযুক্তির এ লেন্সটির বিষয়ে নিবন্ধ পাঠ করেন- হারুন আই ফাউন্ডেশন হসপিটালের খ্যাতিমান চিকিৎসক ও চক্ষু বিশেষজ্ঞ ডা. মো. আব্দুর রাকিব তুষার, বাংলাদেশ আই হসপিটাল অ্যান্ড ইনস্টিটিউটের ফ্যাকো ও গ্লুকোমা বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম নজরুল ইসলাম এবং শংকর নেত্রালয় চেন্নাই, ভারতের সিনিয়র কনসালটেন্ট ডা. ভিনিত রাতরা। 

অনুষ্ঠানে ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর এম মোসাদ্দেক হোসেন বলেন, এই সাইন্টিফিক সেমিনারের মাধ্যমে বাংলাদেশের চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার এবং ক্যাটারেক্ট সার্জনরা উপকৃত হবেন। বিশ্বমানের এ লেন্স বাজারে আনতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। দেশের চক্ষু চিকিৎসার জন্য এটা একটা যুগান্তকারী পদক্ষেপ বলে আমরা মনে করি।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম