Logo
Logo
×

কর্পোরেট নিউজ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিক্ষোভ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৫ মে ২০২৩, ১০:১৯ পিএম

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বঙ্গবন্ধু সৈনিক লীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে করেছে বঙ্গবন্ধু সৈনিক লীগ। বুধবার সকালে বঙ্গবন্ধু এভিনিউ সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।  

এতে উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি আলহাজ্ব মো হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য, সহ-সভাপতি শহিদুর রহমান, এস এম শামসুজ্জোহা, এম এ কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ এলাহী শিমুল ও শাহ রেজাউল মাহমুদ ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং মহানগর এর নেতাকর্মীরা। 

সমাবেশে বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য তিনটি দাবি উত্থাপন করলে তা সকল নেতাকর্মীদের সমর্থনে প্রস্তাব আকারে গৃহীত হয়।

দাবি সমূহ:

১) মন্তব্যকারী ব্যক্তিকে দেশের প্রচলিত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে

২) দলীয়ভাবে বিএনপিকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করতে হবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং জাতির কাছে

৩) '৯৬ এর গণদাবি বাস্তবায়নে গঠিত 'জনতার মঞ্চ' এর ন্যায় 'প্রতিরোধ মঞ্চ' গঠন করতে হবে। এতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ, তার সকল সহযোগী সংগঠন, ভাতৃ-প্রতিম সংগঠন সহ বঙ্গবন্ধুর 'সোনার বাংলা'য় বিশ্বাসী বিভিন্ন পেশাজীবী সংগঠন, শ্রমজীবী সংগঠন, ব্যবসায়ী সংগঠন, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ সহ সকল দেশপ্রেমিক গোষ্ঠীর স্বতঃস্ফূর্ত অংশীদারিত্ব থাকবে। 

যেই মঞ্চ থেকে বৃহত্তর জাতীয় স্বার্থকে মাথায় রেখে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিরোধী দেশি-বিদেশি সকল হাইব্রিড-ষড়যন্ত্রকে আদর্শিক দৃষ্টিভঙ্গিতে, সুসংঘবদ্ধ ভাবে ও দক্ষতার সাথে মোকাবেলা করা যাবে।
    

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম