Logo
Logo
×

কর্পোরেট নিউজ

কোটচাঁদপুরে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ১০:৫৫ পিএম

কোটচাঁদপুরে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

সম্প্রতি ঝিনাইদহের কোটচাঁদপুরের দুধসরা রোড বাদাম হাটা মোল্লা মার্কেটে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের মেগা শোরুমের উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই ভাইস প্রেসিডেন্ট এমএ রাজ্জাক খান রাজ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পৌরসভার মেয়র মো. শহিদুজ্জামান সেলিম, মিনিস্টার গ্রুপের শো-রুম বিভাগের ডিরেক্টর মো. রফিকুল ইসলাম লিটন, সাবেক পৌর মেয়র এসকে এম সালাউদ্দিন বুলবুল সিডল, কোটচাঁদপুর সরকারি কে এম এইচ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনিছুর রহমান, সমাজসেবক সাবেক শিক্ষক আব্দুল মালেক মাস্টার প্রমুখ।

এ সময় মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানির পণ্যের গুণাগুণ তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং ক্রেতা সাধারণের জন্য পণ্য ক্রয়ের ওপর বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সে সময় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম