Logo
Logo
×

কর্পোরেট নিউজ

আমেরিকান স্টিল সেক্টরের প্রতিনিধিদলের জিপিএইচ ইস্পাত প্ল্যান্ট পরিদর্শন 

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৯ মার্চ ২০২৩, ১০:৪৪ পিএম

আমেরিকান স্টিল সেক্টরের প্রতিনিধিদলের জিপিএইচ ইস্পাত প্ল্যান্ট পরিদর্শন 

“জিপিএইচ ইস্পাতের কোয়ান্টাম ইলেকট্রিক আর্ক ফার্নেস প্রযুক্তি সমৃদ্ধ প্ল্যান্ট একটি রেফারেন্স প্ল্যান্ট। কিভাবে সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে বিশ্ব মানের ইস্পাত সামগ্রী তৈরি করছে তাদের অভিজ্ঞতা নিতে আমরা এসেছি” ভিন্টন স্টিল জাপানের জেনারেল ম্যানেজার তাতসুইয়া ফুকুইয়ামা এবং ভিন্টন স্টিল ইউএসএর জেনারেল ম্যানেজার এডুয়ারডো গঞ্জালেজ শনিবার দিনব্যাপী জিপিএইচ ইস্পাতের কুমিরাস্থ প্ল্যান্ট পরিদর্শন করে এ অভিমত ব্যক্ত করেন। উক্ত প্ল্যান্টের প্রযুক্তি সহায়ক প্রতিষ্ঠান প্রাইমেটালস’র তত্ত্বাবধানে তারা ইস্পাত খাতের এই বিশ্বমানের প্রজেক্ট পরিদর্শনে আসেন। জিপিএইচ এর গ্রুপ চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলম তাদের সঙ্গে সাক্ষাত করেন।

প্ল্যান্টে এসে পৌঁছালে তাদের স্বাগত জানান জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল এবং জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক (ফিন্যান্স এন্ড ডেভেলপমেন্ট ) কামরুল ইসলাম এফসিএ ।

এ সময় মোহাম্মদ আলমাস শিমুল বলেন, জিপিএইচ দেশী বিদেশীদের কাছে অনুকরণীয় বলেই ১১ টি স্টিল প্রস্তুতকারী প্রতিষ্ঠান পরিচালনাকারী বিশ্বখ্যাত ভিন্টন স্টিল প্রতিনিধিদল আমাদের প্ল্যান্ট সফর করায় নিজেদের সৌভাগ্যবান মনে করছি।

ভিন্টন প্রতিনিধিদল স্ক্র্যাপ প্রকিউরমেন্ট, অক্সিজেন প্ল্যান্ট, পরিবেশ সহ এই ইন্টিগ্রেটেড প্ল্যান্টের সার্বিক বিষয়ে অবহিত হন। মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন প্রাইমেটালস অস্ট্রিয়ার ভাইস প্রেসিডেন্ট (গ্লোবাল বিজনেস ইউনিট) জোসেফ গালেটনার এবং প্রাইমেটালস অস্ট্রিয়ার লং রোলিং পিটিইউএস এর মার্ক শোর, মিডিয়া এডভাইজার অভীক ওসমান, চিফ অপারেটিং অফিসার টি মোহন বাবু, এবং হেড অব প্ল্যান্ট শ্রীনিবাসা মাদুলুরি রাও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম