Logo
Logo
×

কর্পোরেট নিউজ

টিএমএসএস হাসপাতালকে অক্সিজেন কনসেনট্রেটর দিল সিটিব্যাংক এন এ

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৩, ০৭:০০ পিএম

টিএমএসএস হাসপাতালকে অক্সিজেন কনসেনট্রেটর দিল সিটিব্যাংক এন এ

সম্প্রতি এক অনুষ্ঠানে সিটিব্যাংক এন.এ. বাংলাদেশ ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) হাসপাতালকে কিছুসংখ্যক অক্সিজেন কনসেনট্রেটর অনুদান দিয়েছে।

সিটিব্যাংক এন.এ. বাংলাদেশের সিটি কান্ট্রি অফিসার (সিসিও) মো. মইনুল হক সিটি বাংলাদেশের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে অক্সিজেন কনসেনট্রেটরগুলো টিএমএসএস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর ডা. হোসনে-আরা বেগম-এর কাছে হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানে সিটি বাংলাদেশ ও টিএমএসএস-এর ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

অক্সিজেন কনসেনট্রেটরগুলো বগুড়ার ১০০০ শয্যাবিশিষ্ট টিএমএসএস হাসপাতালে ব্যবহার করা হবে, যেখানে অন্যান্য পরিষেবার পাশাপাশি অসহায় জনগোষ্ঠীকে স্বল্প থেকে বিনা খরচে চিকিৎসা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মো. মইনুল টিএমএসএস-কে তাদের ৫২ অঙ্গসংগঠনের মাধ্যমে স্বাস্থ্য, শিক্ষা, মাইক্রো ফাইন্যান্সসহ অন্যান্য অনেক খাতে তাদের উল্লেখযোগ্য অবদানের প্রশংসা করেন। 

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মসূচির মাধ্যমে, টিএমএসএস উন্নয়ন লক্ষ্য টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDGs) অর্জনের মধ্য দিয়ে জাতীয় লক্ষ্য অর্জনে এবং বৃহত্তর বগুড়া ও ত্রর সীমান্তবর্তী এলাকার সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবনযাত্রার মানোন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছে। 

অনুষ্ঠানে ডা. হোসনে-আরা বেগম সিটিব্যাংক এন.এ. বাংলাদেশকে তাদের সহায়তার জন্য বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। 
এখানে উল্লেখ করা যেতে পারে যে সিটিব্যাংক এন.এ. বাংলাদেশ প্রতি বছর স্বাস্থ্য, শিক্ষা, পরিবেশ এবং দুর্যোগ ব্যবস্থাপনার মাধ্যমে বিভিন্ন জনগোষ্ঠীকে সহায়তা প্রদান করে থাকে। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম