Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মেটলাইফের সেরা চট্টগ্রামের হারুন এজেন্সি

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৩, ০৫:১০ পিএম

মেটলাইফের সেরা চট্টগ্রামের হারুন এজেন্সি

বাংলাদেশে মেটলাইফের ২৩১টি এজেন্সির মধ্যে ২০২২ সালের সেরা এজেন্সি হিসেবে স্বীকৃতি পেয়েছে চট্টগ্রামের হারুন এজেন্সি।

জীবন বীমার প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, বীমা খাতে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার, সন্তোষজনক গ্রাহকসেবা নিশ্চিত করা এবং কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি সবচেয়ে বেশি ব্যবসায়িক সাফল্য অর্জনের জন্য প্রতি বছর সেরা এজেন্সি পুরস্কার দেওয়া হয়।

চট্টগ্রামের জুবিলী রোডে অবস্থিত হারুন এজেন্সির ব্রাঞ্চ ম্যানেজার মো. হারুন অর-রশিদের দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে তার ব্রাঞ্চের সব ইউনিট ম্যানেজার ও ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের সম্মিলিত প্রচেষ্টায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে।

ব্রাঞ্চ ম্যানেজার মো. হারুন অর-রশিদের হাতে সেরা এজেন্সির ট্রফি তুলে দেন মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ। 

এ সময় উপস্থিত ছিলেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী,  হেড অব এজেন্সি সেলস মো. লুৎফর রহমান ও হেড অব এজেন্সি ডেভেলপমেন্ট মোহাম্মদ আশরাফুল হক।

মো.হারুন অর-রশিদ ১৯৯৯ সালে মেটলাইফে ফিন্যান্সিয়াল অ্যাসোসিয়েট হিসেবে যোগদান করেন। ২০০৪ সালে ইউনিট ম্যানেজার হিসেবে এবং ২০০৭ সালে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে তিনি পদোন্নতি পান।

মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, একটি সুন্দর জীবন তৈরির জন্য বীমার আর্থিক সুরক্ষার ভূমিকা অনস্বীকার্য। বাংলাদেশের জনগণকে বীমা সেবার আওতায় আনতে ও দেশের অর্থনৈতিক উন্নতিতে বীমা কর্মীরা যে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তার স্বীকৃতি দিতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত।

অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী বলেন, বাংলাদেশে বীমা প্রসারের অসীম সম্ভাবনা আছে এবং আমাদের বীমা কর্মীদের সাফল্যই এ সম্ভাবনার পরিচায়ক। আমি আশা করি এ সাফল্য আরও অনেককে বীমা পেশার ব্যাপারে আগ্রহী করে তুলবে।

অনুষ্ঠানে এ বিশেষ কৃতিত্ব অর্জনের জন্য হারুন এজেন্সির সবাইকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

মেটলাইফ একটি আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান; যা ৭০ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে বীমা সেবা দিয়ে আসছে। বাংলাদেশে মেটলাইফের ১৬ হাজার বীমা কর্মী কর্মরত রয়েছেন। তারা ১০ লাখেরও বেশি গ্রাহককে বীমা সেবা দিয়ে থাকেন। বীমা দাবি পরিশোধে মেটলাইফ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। ২০২২ সালের জুন মাস পর্যন্ত মেটলাইফ বাংলাদেশের গ্রাহকরা বীমার টাকা হিসেবে পেয়েছেন ১,২৭৯ কোটি টাকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম