Logo
Logo
×

কর্পোরেট নিউজ

মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ে ‘চিত্রকলা প্রদর্শনী’ উদ্বোধন

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৩, ০২:৪৮ পিএম

মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ে ‘চিত্রকলা প্রদর্শনী’ উদ্বোধন

শিক্ষার্থীদের আঁকা চিত্রকলা নিয়ে মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ে বুধবার এক মনোমুগ্ধকর ‘চিত্রকলা প্রদর্শনী’ ২৩ আয়োজন করা হয়। 

সকাল ১০টায় বিদ্যালয়ের প্রাঙ্গনে এ প্রদর্শনীর উদ্বোধন করেন চট্টগ্রাম গ্রামার স্কুলের অ্যাকাডেমিক ডিরেক্টর শিরিন মাহমুদ ইস্পাহানি। 

এ সময় আরও উপস্থিত ছিলেন ইস্পাহানি শিল্পগোষ্ঠীর চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি, এমএম ইস্পাহানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মির্জা শাকির ইস্পাহানি, মির্জা সনম ইস্পাহানি, আমেনা মরিয়ম ইস্পাহানি। 

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পাহাড়তলী টেক্সটাইল ও হোসিয়ারী মিলসের প্রধান পরিচালন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুল আলম। ড. ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা (মহাব্যবস্থাপক, ইস্পাহানি টি লি.), কুমার অরিন্দম মিত্র (মহাব্যবস্থাপক, মেনটেইনেন্স-পিটিএইচএম) মো. আবদুল মালেক (মহাব্যবস্থাপক, উৎপাদন -পিটিএইচএম), মো. আনিসুজ্জামান (মহাব্যবস্থাপক, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) ইঞ্জিনিয়ার মো. সুলতান আহমেদ (উপ- মহাব্যবস্থাপক, পিটিএইচএম), শওকত সাদেক (উপমহাব্যবস্থাপক, অ্যাডমিন-পিটিএইচএম), লে. আজিজ আহমেদ চৌধুরি (অব.)- চিফ অব সিকিউরিটি। 

অতিথিবৃন্দ শিক্ষার্থীদের চমকপ্রদ সৃজনকর্ম ঘুরে ঘুরে দেখেন ও ভূয়সী প্রশংসা করেন এবং পড়ালেখার পাশাপাশি এমন সৃজনশীল কাজ চর্চার প্রতি শিক্ষার্থীদের উৎসাহ ও অনুপ্রেরণা দেন। 

সবশেষে অনুষ্ঠানের সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মজিবুর রহমান অতিথিবৃন্দকে কৃতজ্ঞতা এবং চিত্রকলায় অংশগ্রহণকারী সব শিক্ষার্থী ও উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম