Logo
Logo
×

কর্পোরেট নিউজ

স্থপতি নিলুফার জাফরউল্লাহ ইএসটিসিডিটির সভাপতি পুননির্বাচিত, নতুন সহ-সভাপতি সালমা করিম

Icon

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩, ০৬:০৩ পিএম

স্থপতি নিলুফার জাফরউল্লাহ ইএসটিসিডিটির সভাপতি পুননির্বাচিত, নতুন সহ-সভাপতি সালমা করিম

এডুকেশন সায়েন্স টেকনোলজি অ্যান্ড কালচারাল ডেভেলপমেন্ট ট্রাস্ট (ইএসটিসিডিটি)-এর সভাপতি হিসেবে পুননির্বাচিত হয়েছেন সাবেক সংসদ সদস্য মিসেস নিলুফার জাফরুল্লাহ। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মিসেস সালমা করিম, যিনি জনাব মো. তানভীর মাদহারের স্থলাভিষিক্ত হয়েছেন। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে অনুষ্ঠিত নির্বাচনে সর্বসম্মতিক্রমে দুই বছরের (২০২৩-২৪) জন্য তাদের সভাপতি এবং সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

বাংলাদেশে ইএসটিসিডিটি ট্রাস্ট-এর মাধ্যমে দুটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে – ঢাকায় ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এবং চট্টগ্রামে চিটাগং ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ)। 
ইএসটিসিডিটি-এর অন্যতম প্রতিষ্ঠাতা ট্রাস্টি মিসেস নিলুফার জাফরুল্লাহ নবম এবং দশম সংসদের সদস্য ছিলেন। নবম সংসদে তিনি পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর চেয়ারপার্সন হিসেবে কর্মরত আছেন। 

মিসেস সালমা করিম কমনওয়েলথ উইমেন্স অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট। এছাড়াও, তিনি রোটারী ক্লাবের সহযোগী সংগঠন ‘ইনার হুইল ক্লাব’ (আইডব্লিউসি)-এর সদস্য। বর্তমানে তিনি আইডব্লিউসি গুলশান-এর সম্পাদক হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি কুর্মিটোলা গলফ ক্লাব, গুলশান ক্লাব এবং গুলশান লেডিস কমিউনিটি ক্লাবেরও সদস্য। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম