Logo
Logo
×

রাজধানী

ডেমরায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ২

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৫৭ পিএম

ডেমরায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ২

রাজধানীর ডেমরায় মরিয়ম বিবি (৩০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে রাজাখালির ড্রেজার মাঠ সংলগ্ন বিউটি বেগমের বাড়ির পেছনে বালুর স্তূপের ভেতর থেকে লাশটি উদ্ধার করে ডেমরা থানা পুলিশ। 

মরিয়ম ওই বাড়িতে পাওনা টাকা আনতে গিয়ে খুন হন বলে অভিযোগ উঠেছে। তিনি একই এলাকার মৃত আব্দুস সাত্তারের মেয়ে। ময়নাতদন্তের জন্য লাশটি রাজধানীর মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় বিউটি ও তার স্বামী জহির উদ্দিনকে পুলিশ আটক করলে এলাকাবাসী তাদের বেধড়ক মারধর করে। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, হত্যাকাণ্ডের বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের আসল রহস্য বেরিয়ে আসবে। পাওনা টাকা চাইতে গিয়ে মরিয়ম খুন হয়েছেন বলে প্রাথমিক পর্যায়ে জানা গেছে। 

স্থানীয়রা জানায়, কিছুদিন আগে মরিয়ম বিউটিকে মাসিক সুদহারে ২ লাখ টাকার ঋণ দেন। বৃহস্পতিবার রাতে বিউটির বাড়িতে পাওনা টাকা চাইতে যান তিনি। তারপর থেকে মরিয়ম নিখোঁজ ছিলেন। শনিবার বেলা ১১টার দিকে এলাকাবাসী বিউটির বাড়ির পেছনে বালুর স্তূপ দেখতে পেয়ে পুলিশকে জানায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম