Logo
Logo
×

রাজধানী

ডেমরায় অপহরণের ৫ ঘণ্টার মধ্যে শিশু উদ্ধার

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ পিএম

ডেমরায় অপহরণের ৫ ঘণ্টার মধ্যে শিশু উদ্ধার

রাজধানীর ডেমরায় অপহরণের পাঁচ ঘণ্টার মধ্যে তায়েবা নামে পৌনে তিন বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী আবু হুরাইয়াকে (১৫) গ্রেফতার করে পুলিশ। 

মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। সোমবার বিকালে ডেমরার বকুলতলা এলাকা থেকে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হুরাইয়াকে গ্রেফতার করা হয়। 

ওইদিন সকালে পূর্ব বক্সনগর দারুন্নাজাত মাদ্রাসা সংলগ্ন আব্দুল কাদেরের বাড়ির ভাড়াটিয়া আব্দুল জলিলের মেয়ে তায়েবাকে অপহরণ করে হুরাইয়া। পরে তায়েবার বাবা-মায়ের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে হুরাইয়া। 

এ ঘটনায় ওই শিশুর মা খাদিজা বেগম সোমবার সকালে ডেমরা থানায় অভিযোগ করলে ৫ ঘন্টার মধ্যে মেয়েটিকে উদ্ধার করা হয়। গ্রেফতার হুরাইয়া শেরপুরের নলিতাবাড়ি থানার সন্ন্যাসী ভিটা গ্রামের আজিজুর রহমানের ছেলে। 

এ ঘটনায় ভুক্তভোগীর মা সোমবার রাত সাড়ে ১২ টার দিকে ডেমরা থানায় অপহরণকারী হুরাইয়ার বিরুদ্ধে মামলা করেন।

বাদির বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, প্রতিবেশী অপহরণকারী হুরাইয়া নিজের ইচ্ছায় টাকার লোভে পড়ে কৌশলে মেয়েটিকে অপহরণ করে। এ সময় মেয়েটি অসুস্থ হলে তাকে নিয়ে বিভিন্ন হাসপাতালে যায় ছেলেটি। পরে অভিযোগের ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মেয়েটিকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম