Logo
Logo
×

রাজধানী

কাফরুলে ঘরবন্দি নার্স পরিবার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পিএম

কাফরুলে ঘরবন্দি নার্স পরিবার

রাজনীতির কাফরুল থানা এলাকায় ভূমিদস্যু জাকির হোসেন বাহিনীর হুমকির কবলে পড়ে একটি সেবিকা (নার্স) পরিবার ঘরবন্দি হয়ে পড়েছে। সন্ত্রাসীদের হুমকি-ধমকির ভয়ে পরিবারের সদস্যরা ঘর থেকে বের হতে পারছেন না। তাদের হাত থেকে রেহাই পেতে ভুক্তভোগী পরিবারটি প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করেছেন।

বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন হলে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত সিনিয়র স্টাফ নার্স লুৎফা আক্তার।

তিনি বলেন, রাজধানীর কাফরুলের উত্তর ইব্রাহিমপুর আদর্শ পল্লীর ১৩৬/২ তৃতীয় তলা (৩/এ) ফ্ল্যাটটি ডেভেলপার কোম্পানি কাছ থেকে ২০১৭ সালে সাফ কাওলা দলিলের মাধ্যমে ভোগদখল করে আসছি।

কয়েক মাস যাবৎ ভূমিদস্যু জাকির ও নজরুল ইসলাম আমার নিকট ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেওয়ায় তারা প্রাণনাশ ও ফ্ল্যাট দখলের হুমকি দেয়। গত ৭ আগস্ট দেশে কোনো সরকার ও প্রশাসন না থাকার সুযোগে ওই দুষ্কৃতিকারী প্রতিবেশীর সহযোগিতায় ডেভেলপার নজরুল ইসলাম, ভূমিদস্যু জাকির হোসেন, ছেলে পিয়াস, স্ত্রী লাভলী আক্তার, সাইফুল ইসলাম, আবু সাঈদসহ অজ্ঞাতনামা ২০-৩০ সন্ত্রাস বাহিনী মারাত্মক দেশীয় অস্ত্র- চাপাতি, হাতুড়ি, রড, লাঠিসোটা ও রড কাটার মেশিন নিয়ে এসে আমাকে ও আমার পরিবারকে খুন করে গুম করার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা চালায় এবং লুটপাট করে। আমার বাসার কলাপসিবল গেট ভেঙে নিয়ে যায় এবং দরজা ভেঙে ঘরের ভেতর অনধিকার প্রবেশ করে ব্যাপক মারধর করে ভাঙচুর ও লুটপাট চালায়। আমার বেডরুমের দরজা ভেঙে ঘরে ঢুকে আমার গলায় থাকা দুই ভরি সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং নগদ ৪ লাখ ৩৫ হাজার টাকা জোর করে নিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদের ভয়-ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। আমি নিরুপায় হয়ে জরুরি সেবা সেনাবাহিনী ক্যাম্পে ফোন করিলে তারা এসে আমাদের উদ্ধার করে। 

এ সকল ঘটনার সিসিটিভি ফুটেজ আছে। পরবর্তীতে আমি কাফরুল থানায় অভিযোগ দায়ের করলে তারা কোন মামলা না নিয়ে জিডি করে। বর্তমানে আমার সন্তানেরা পড়ালেখাসহ অস্বাভাবিক চলাফেরার করার জন্য ঘরের বাইরে বের হতে পারছে না। সব সময় আতঙ্কে থাকছে। পরিবারটি এখন ঘরবন্দি রয়েছে বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম