Logo
Logo
×

রাজধানী

সবুজবাগে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক খুন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০৪:২২ এএম

সবুজবাগে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক খুন

রাজধানীর সবুজবাগ থানাধীন রাজারবাগ বাগপাড়া এলাকায় পূর্বশত্র“তার জেরে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে আলমগীর (২৬) নামের এক যুবক খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

আলমগীর জামালপুর সদর উপজেলার নারায়ণপুর গ্রামের ফজল মিয়ার ছেলে। বর্তমানে দক্ষিণ রাজারবাগ বাগপাড়া এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তার ৯ মাস বয়সি এক মেয়ে রয়েছে। পেশায় ভাড়ায়চালিত মোটরসাইকেল রাইড শেয়ারিং করতেন তিনি।

মৃতের মামাশ্বশুর বেলাল হোসেন সাংবাদিকদের বলেন, বাগপাড়া এলাকায় অলি ও আলী আপন দুই ভাইয়ের সঙ্গে আগে আলমগীরের সম্পর্ক ছিল। তারা জোরপূর্বক আলমগীরকে দিয়ে মাদক বিক্রি করাত। একপর্যায়ে তাদের সঙ্গ ত্যাগ করে আলমগীর মোটরসাইকেল কিনে রাইড শেয়ার করে সংসার চালাতে শুরু করেন। মাদক কারবারিদের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

আলমগীরের স্ত্রী বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে বাগপাড়া এলাকায় বাসার একটু দূরে ওলি ও আলীর সঙ্গে তার স্বামীর তর্ক হয়। একপর্যায়ে তারা আলমগীরের বুকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। স্থানীয়রা উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সবুজবাগ থানার এসআই সুশান্ত বিশ্বাস বলেন, মাদক কারবারিদের সঙ্গে পূর্বশত্র“তার জেরে টাকার লেনদেন নিয়ে দ্বন্দ্বে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম