Logo
Logo
×

রাজধানী

হোটেল ঢাকা প্যালেসের ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু, পরিবার বলছে হত্যা

Icon

ঢামেক প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৫:১২ পিএম

হোটেল ঢাকা প্যালেসের ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু, পরিবার বলছে হত্যা

হোটেল ঢাকা প্যালেস। ফাইল ছবি

রাজধানীর মিরপুরে হোটেল ঢাকা প্যালেসের ছয় তলার ছাদ থেকে পড়ে আখতারুজ্জামান নাঈম (৪০) এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে নিহতের পরিবার বলছে, তাকে হত্যা করা হয়েছে।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গুরুতর আহত অবস্থায় নাঈমকে উদ্ধার করে জরুরি বিভাগের নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শনিবার রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছোট ভাই আসাদুজ্জামান রায়হান বলেন, তার বড় ভাই নাঈম পেশায় ফুড আইটেম ব্যবসায়ী ছিলেন। পাশাপাশি শেয়ার ব্যবসা ও হোটেল ঢাকা প্যালেসের অংশীদার ছিলেন। গত শুক্রবার সকালে বাসা থেকে বের হয় ওইদিন আর ফেরেননি। গতকাল শনিবারও বাসায় না ফেরায় রাত ৮টার দিকে তার স্ত্রীর সঙ্গে তার কথা হয় এবং ‘কী রান্না করেছো’ জানতে চান নাঈম। এর আধা ঘণ্টা পর তার স্ত্রী সুমি আক্তার (বিলকিস) খবর পান নাঈম ঢামেক হাসপাতালে। 

বিলকিস অভিযোগ করে বলেন, তার স্বামী হোটেলের ছয় তালার ছাদে কেন গিয়েছিলেন, আর ছাদ থেকে পড়লে তার শরীরের হাত পা ভেঙে যাওয়ার কথা। তার শরীরের তেমন কোনো আঘাত দেখা যায়নি। তার মাথার পেছনে শুধু হাতুড়ি দিয়ে আঘাত করার মতো জখম রয়েছে। বিষয়টি রহস্যজনক। 

তিনি আরও বলেন, তার স্বামী ভবন থেকে পড়ে যায়নি, তাকে হত্যা করা হয়েছে। পুলিশকে বিষয়টি খতিয়ে দেখার আহ্বান জানান বিলকিস।
  
মিরপুর থানার এসআই মো. হোসেন মোবারক বলেন, মিরপুর-১০ এ হোটেল ঢাকা প্যালেসের ছয় তলার ছাদ থেকে পড়ে আঘাত পেয়ে আখতারুজ্জামানের মৃত্যু হয়েছে। তবে অন্য কোনো কারণ আছে কিনা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। 

তিনি আরও বলেন, রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
 
পটুয়াখালীর বাউফলের জামালকাঠি গ্রামের মৃত আব্দুল রব মাস্টারের ছেলে নাঈম বর্তমানে মিরপুর শাহ আলীর ‘এ’ ব্লক গরিবে নেওয়াজ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়। তার ৬ বছর বয়সি এক ছেলেসন্তান রয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম