Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে শোরুমের ওয়্যারহাউসে চুরি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ০৯:৪২ পিএম

রাজধানীতে শোরুমের ওয়্যারহাউসে চুরি

রাজধানীর মোহাম্মদপুরে কজি আউটফিট নামে একটি কাপড়ের শোরুমের ওয়্যারহাউসে ভয়াবহ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়্যারহাউজের বিভিন্ন ড্রয়ারের তালা ভেঙে মালামাল এবং ক্যাশে থাকা টাকা নিয়ে যায় চোর চক্রের সদস্যরা। 

সোমবার ভোর সাড়ে ৪টায় মোহাম্মদপুরের চাঁদ উদ্যানের ৪ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

কজি আউটফিটের মালিক ভুক্তভোগী ব্যবসায়ী জাহিদ হাসান রাতুল জানান, মোহাম্মদপুরের চাঁদ উদ্যানে আমার নিজস্ব কাপড়ের শো-রুমের ওয়্যারহাউজে রোববার রাতে কাজ শেষ করে বাসায় যাই। সোমবার সকালে আমার স্টাফরা এসে দেখে ভেতরে প্রতিটি ড্রয়ারের তালা ভেঙে সব মালামাল নিচে ফ্লোরে এলোমেলো করে ফেলে রেখেছে। 

ওয়্যারহাউসের এডজাস্ট ফ্যানের জায়গা দিয়ে চোরচক্রের সদস্যরা ভেতরে প্রবেশ করে। এ সময় ক্যাশের তালা ভেঙে প্রায় দেড় লাখ টাকা নিয়ে যায়। আমি এসে সঙ্গে সঙ্গে জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ বিষয়টি জানালে ঘটনাস্থলে মোহাম্মদপুর থানা পুলিশ আসে। তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে ছবি ও ভিডিও তুলে নিয়ে যায়। চোর চক্রের সদস্যরা আমার প্রায় দুই-তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি করে যায়।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক ভূঞা জানান, এ ঘটনায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আশপাশের সিসি ক্যামেরা দেখে চোর চক্রের সদস্যদের শনাক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। শিগগির আমরা তাদের আটক করে আইনের আওতায় আনতে পারবো।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম