Logo
Logo
×

রাজধানী

ট্রাক ভাড়া করে এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৮:২৭ পিএম

ট্রাক ভাড়া করে এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরি

ঢাকার এলিভেটেড এক্সপ্রেসওয়ের মালামাল চুরির অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। তারা হলো সাদ্দাম হোসেন (৩০) ও মোরশেদ (২৯)। 

বৃহস্পতিবার তেজগাঁও থানার বাউলবাগ এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, গ্রেফতার ব্যক্তিরা ট্রাক ভাড়া করে এক্সপ্রেসওয়ের মালামাল চুরি করেন। তাদের কাছ থেকে চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সাদ্দাম ট্রাক ভাড়া করে প্রথমে এক্সপ্রেসওয়ের বিভিন্ন স্পটে ঘুরে। এরপর সুযোগ বুঝে এক্সপ্রেসওয়ের বিভিন্ন মালামাল চুরি করে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার এক্সপ্রেসওয়েতে দায়িত্ব পালনকালে সেখানকার নিরাপত্তারক্ষীরা সিসিটিভিতে মালামাল চুরির বিষয়টি শনাক্ত করেন। তারা দেখেন, সাদ্দাম এক্সপ্রেসওয়েতে উঠে সেখানে থাকা রোড ব্যারিয়ার চুরি করছেন। পরে নিরাপত্তারক্ষীরা ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন। জিজ্ঞাসাবাদে সাদ্দাম পুলিশকে জানিয়েছেন, চুরি করা মালামাল বিভিন্ন হাউজিং সোসাইটির কাছে বিক্রি করে তারা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে। তাকে চুরির কাজে সহযোগিতা করে মোরশেদ। দুজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম