Logo
Logo
×

রাজধানী

চাঞ্চল্যকর রিফাত হত্যায় পলাতক আসামি গ্রেফতার

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০২:৫৮ পিএম

চাঞ্চল্যকর রিফাত হত্যায় পলাতক আসামি গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে রিফাত মোল্লা (২২) নামে এক যুবককে হত্যার পর গুম করার উদ্দেশ্যে তুরাগ নদের পানিতে লাশ ফেলে দেওয়ার ঘটনায় এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব।  

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর উত্তরা ৪নং সেক্টর এলাকার পার্কের মূল ফটকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অ্যান্ড মিডিয়া) মো. মাহফুজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 
 
গ্রেফতারের নাম সিয়াম আহম্মেদ (১৯)। তিনি ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মৃত মঞ্জু মিয়ার ছেলে। সোমবার সিয়ামকে টঙ্গী পশ্চিম থানা পুলিশে হস্তান্তর করা হয়।

নিহত রিফাত মোল্লা নরসিংদী জেলা রায়পুরা থানার হাইরজারা গ্রামের  ইসমাইল হাসানের ছেলে। 
র‌্যাব জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গীর তুরাগ নদের ওপর প্রত্যাশা ব্রিজ নামের এলাকায় লাশটি পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে টঙ্গী নৌ-ফাঁড়ির পুলিশ লাশটি উদ্ধার করে। 

গত চার মাস আগে উত্তরখান থানাধীন ফায়দাবাদ এলাকায় ফুফু নাদিরার বাসায় থেকে একটি ইলেকট্রনিক শোরুমে চাকরি করতেন রিফাত মোল্লা। ঈদের দিন রাতে বাসা থেকে বেরিয়ে যান রিফাত। পর দিন সন্ধ্যায় তুরাগ নদের পানিতে তার লাশ ভাসতে দেখা যায়। রিফাতকে হত্যার পর নদের পানিতে ফেলে দেওয়া হয় বলে র্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সিয়াম। এ ঘটনায় পর দিন টঙ্গী পশ্চিম থানায় একটি হত্যা মামলা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম