Logo
Logo
×

রাজধানী

ঈদে দর্শনার্থীর ভিড়ে মুখর যমুনা ফিউচার পার্ক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ১০:২৪ পিএম

ঈদে দর্শনার্থীর ভিড়ে মুখর যমুনা ফিউচার পার্ক

ঈদ আনন্দকে আরও বাড়াতে জাঁকজমক ও ব্যতিক্রম আয়োজন করেছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক। এ উৎসবে শপিংমলে দর্শনার্থীর ভিড়ে মুখর ছিল চারপাশ। গুটি গুটি পায়ে বাবা-মায়ের সঙ্গে এসেছে পরিবারের ছোট্ট সদস্যরাও। এদের কোলাহলে গোটা শপিংমলজুড়েই তৈরি হয় আনন্দঘন পরিবেশ। 

বুধবার সরজমিনে শপিংমল ঘুরে দেখা গেছে এমন চিত্র।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ জানায়, ঈদ ঘিরে যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্ট লেভেল ৫-এ মঙ্গলবার ও বুধবার দুদিনব্যাপী ছিল বর্ণাঢ্য আয়োজন। ফিউচার ওয়ার্ল্ডে শিশুদের প্রিয় ম্যাজিক শো, ভি আর গেইম ছাড়াও লেভেল ৫-এ সবার জন্য ছিল লাইভ কনসার্টের আয়োজন। এছাড়া ফিউচার ওয়ার্ল্ড, প্লেয়ার্স ক্লাব, ব্লকবাস্টার সিনেমাসে টিকিট কিনলেই মিলেছে ফ্রি পিজ্জার কুপনসহ আরও অনেক উপহার।

কর্তৃপক্ষ আরও জানায়, ফুডির সৌজন্যে মঙ্গলবার দর্শকদের উদ্দেশে ক্রিয়েট ডিজি ব্যান্ড লাইভ অনুষ্ঠান করেছে। ফিউচার ওয়ার্ল্ডের সৌজন্যে ভি আর এক্সিপেরিয়েন্স ম্যাজিশিয়ান পিসি সাহা ম্যাজিক শো উপস্থাপন করেছেন। 

বুধবার ফুডির সৌজন্যে ব্যান্ডদল ত্রিভুজ, রানি ঊর্মি লাবনী, ডিজে ইমনের ছিল বিশেষ পরিবেশনা। এছাড়া এদিন যমুনা ফিউচার পার্কের লেভেল ৫-এ রেস্টুরেন্টগুলোতে মাছ দিয়ে নতুন স্বাদের খাবার পরিবেশন করা হয়েছে। 

বুধবার যমুনা ফিউচার পার্ক ঘুরে দেখা গেছে, দুপুর থেকেই শপিংমলে প্রবেশ করছেন রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে সপরিবারে আসা সব শ্রেণি-পেশার মানুষ। বিকাল গড়িয়ে সন্ধ্যা নামতেই বাড়তে থাকে বিনোদনপ্রেমীদের ভিড়। বন্ধুদের পুনর্মিলনী, একান্তে কিছু সময় কাটানোসহ নানা বয়সির আনন্দ আশ্রমে পরিণত হয় যমুনা ফিউচার পার্ক। পার্কের চত্বরে যুগলদের উপস্থিতি ছিল লক্ষণীয়। সেই সঙ্গে প্রিয়জনের সঙ্গে সেলফি ও ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি কোনো দর্শনার্থী। এছাড়া বাবা-মায়েরা শিশুদের নিয়ে ছুটেছেন ফিউচার ওয়ার্ল্ডে। সুপার সুইং রাইড, বাম্পার কার, ড্রাংকার বক্সিংয়ের মতো রাইডগুলো বাচ্চাদের ঈদ আনন্দ বাড়িয়েছে কয়েকগুণ।

শপিংমলের লেভেল ৫-এ ত্রিভুজের লাইভ কনসার্টে কথা হয় উত্তরার নাঈমের সঙ্গে। তিনি যুগান্তরকে বলেন, রাজধানীতে এখনও ঈদের রেশ কাটেনি। বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের অনেক ভিড়। তাই স্বাচ্ছন্দ্যে ঈদ আনন্দ করতে যমুনা ফিউচার পার্কে এসেছি। বন্ধুদের নিয়ে সকাল থেকে শপিংমলের বিভিন্ন আয়োজন উপভোগ করছি। দুপুরের খাবার শেষে ত্রিভুজের গান উপভোগ করছি। এখান থেকে ব্লকবাস্টার সিনেমাসে মুভি দেখব। দিনটি খুব আনন্দে কাটছে।

ফিউচার ওয়ার্ল্ডে কথা হয় তামিম-জলি দম্পতির সঙ্গে। তারা যুগান্তরকে বলেন, ঢাকায় শিশুদের বিনোদন কেন্দ্রের অনেক অভাব। যে কটা আছে, সেখানে শিশুদের নিয়ে যাওয়ার পরিবেশ নেই। সেজন্য যমুনা ফিউচার পার্কের ফিউচার ওয়ার্ল্ডে ৬ বছরের মেয়ে মন্নিমাকে নিয়ে এসেছি। এখানে অনেক রাইডে চড়ে মেয়ে অনেক খুশি। পাশাপাশি বিভিন্ন গেইমে অংশ নিয়ে এখন কার রেসিং করছে। সব মিলিয়ে আমাদের মেয়ের অনেক ভালো লাগছে।

অন্যদিকে প্লেয়ার্স ক্লাবে কথা হয় সাগরের সঙ্গে। তিনি বলেন, ৮ বন্ধু মিলে এখানে খেলাধুলা করতে এসেছি। ঈদের দিন ও তার পরের দিন বাসায় ছিলাম। তাই একটু ফ্রেশ হতে এখানে আসা। এখানে বিভিন্ন ধরনের খেলাধুলা করতে টিকিট কেটেছি। একটির পর একটি খেলায় অংশ নিচ্ছি। ভালোই লাগছে।

আয়োজকরা জানান, যমুনা ফিউচার পার্কের ফিউচার ওয়ার্ল্ড ও প্লেয়ার্স ক্লাব, বিভিন্ন রেস্টুরেন্ট, ব্লকবাস্টার সিনেমাস ও লাইভ কনসার্ট আয়োজনে আগত দর্শনার্থীরা যাতে স্বাচ্ছন্দ্যে চলাফেরা ও রাইড উপভোগ করতে পারেন, সেটি ব্যবস্থাপনায় থাকা কর্মীদের প্রধান দায়িত্ব ছিল। সঙ্গে তাদের নিরাপত্তা বিষয় মাথায় রেখে সার্বক্ষণিক কাজ করা হয়েছে। এছাড়া ঈদের পর থেকে শনিবার পর্যন্ত রাজধানীর আশপাশের এলাকার বিনোদনপ্রেমীরা কার্নিভালের রোমাঞ্চকর রাইড উপভোগ করতে আসবেন। সব দর্শনার্থীকে উন্নত সেবা দিতে আমরা বদ্ধপরিকর।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম