Logo
Logo
×

রাজধানী

কেরানীগঞ্জে দেড় হাজার বোতল ফেনসিডিল ও মদসহ আটক ২

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১১:০৪ পিএম

কেরানীগঞ্জে দেড় হাজার বোতল ফেনসিডিল ও মদসহ আটক ২

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পানগাঁও থেকে প্রায় ৫০ লাখ টাকার মূল্যের ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০। সোমবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলো সাতক্ষীরার কলারোয়া দামোদরকাঠি গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে শেখ শফিজুল ইসলাম (৪৭) ও দক্ষিণ কেরানীগঞ্জের পানগাঁওয়ে মো. আবুল কাশেমের ছেলে মোহাম্মদ মাসুদ রানা (৪২)। তাদের কাছ থেকে মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেটকার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

র‌্যাব-১০ অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি ফরিদ উদ্দিন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ জানতে পারে যে, মাদক ব্যবসায়ীরা ফেনসিডিলসহ অন্যান্য মাদক নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকারে সরবরাহ করে আসছে। তারা কুরবানির ঈদকে সামনে রেখে মাদকের একজন বড় ডিলার ও অপরাপর ব্যবসায়ীদের সহযোগে বিপুল পরিমাণ ফেনসিডিল দেশের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় মজুত করছে এই তথ্যের ভিত্তিতে অভিযান পারচালনা করে। তাদের কাছ থেকে পঞ্চাশ লাখ টাকার মাদক উদ্ধার করা হয়েছে। আটক শফিজুলের বিরুদ্ধে যশোরের কেশবপুর থানায় ও সাতক্ষীরার কলারোয়া থানায় ২টি মাদক মামলা এবং মাসুদের বিরুদ্ধে রাজধানীর ওয়ারী থানায় ১টি মাদক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম