Logo
Logo
×

রাজধানী

যমুনা টেলিভিশিনের ইঞ্জিনিয়ারের বাসায় দুর্ধর্ষ চুরি, থানায় মামলা 

Icon

মিরপুর প্রতিনিধি 

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ০২:০০ পিএম

যমুনা টেলিভিশিনের ইঞ্জিনিয়ারের বাসায় দুর্ধর্ষ চুরি, থানায় মামলা 

ছবি: ফাইল

রাজধানীর মিরপুরে যমুনা টেলিভিশনের  ইঞ্জিনিয়ার মতিউর রহমানের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।  গত বৃহস্পতিবার মিরপুর মডেল থানার  উত্তর পীরের বাগের ৪২/১ নম্বর বাড়ির ৩য় তলায় ঘটনাটি ঘটে।

এ সময় চোরের দল  ৭ লাখ ২৭ হাজার টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। ঘটনার সময় ওই ইঞ্জিনিয়ারের স্ত্রী একা বাসায় ছিলেন। তিনি বাথরুমে গোসল করতে গেলে তাকে বাহির থেকে সিটকিনি লাগিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় চোরেরা। 

ইঞ্জিনিয়ার মতিউর রহমান বেসরকারি টিভি যমুনা টেলিভিশনের স্যাটেলাইট কমিউনিকেশন ইঞ্জিনিয়ার। এ ঘটনায় রোববার মিরপুর মডেল থানায় অজ্ঞাত একটি মামলা হয়। 

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন মতিউর রহমানের স্ত্রী বাসার দরজার অ্যাংগেল লক করে বাথরুমে গোসল করতে যান। ওই সময় চোরের দল বিশেষ কায়দায় দরজার অ্যাংগেল লক খুলে বাসায় ঢুকে। তারা  বাথরুমের সিটকিনি বাহির থেকে লাগিয়ে দেয়। এরপর বাসা তছনছ করে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি ওজনের স্বর্ণ, ৩টি মোবাইল নিয়ে পালিয়ে যায়। এসব জিনিসপত্রের  দাম  ৭ লাখ ২৭ হাজার টাকা প্রায়।  

মতিউর রহমান বলেন, কিছুদিন আগে একটি চক্রের বিরুদ্ধে  ডিএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেই। চক্রটি আমার পরিবারের সদস্যদের প্রতিনিয়ত হুমকি ও মিথ্যা মামলার  ভয়ভীতি দেখাচ্ছে। আমাদের আশপাশের লোকজনই এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে। 

মামলার তদন্তকারী কর্মকার্তা ও মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান  বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। কোনো কিছু উদ্ধার বা কাউকে আটক করা যায়নি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম