Logo
Logo
×

রাজধানী

জেনেভা ক্যাম্পে পেট্রল বোমা বিস্ফোরণে দগ্ধ কিশোরের মৃত্যু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৫:০৪ এএম

জেনেভা ক্যাম্পে পেট্রল বোমা বিস্ফোরণে দগ্ধ কিশোরের মৃত্যু

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে ২৫ মে রাতে বেশ কয়েকটি পেট্রল বোমা  বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় ২ জন দগ্ধ হলে দ্রুত হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

দগ্ধ হওয়ার পর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিল রাসেল (১৩)। দীর্ঘ এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে সে। শুক্রবার সকালে পুলিশের সহায়তায় লাশ বুঝে পায় পরিবার।

নিহত রাসেলের স্বজনরা জানান, ২৫ মে রাতে জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসায়ীদের আধিপত্য নিয়ে তাদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি পেট্রল বোমা বিস্ফোরণ ঘটালে বেশ কয়েকজন আহতসহ দুইজন দগ্ধ হয়। এর মধ্যে রাসেল গুরুতর দগ্ধ হলে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, মাদক ব্যবসায়ীরা আধিপত্য বিস্তার করতে প্রতিনিয়ত সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের সময় মাদক ব্যবসায়ীরা লাখ লাখ টাকা খরচ করে বাহির থেকে কিশোর গ্যাং ও লোকজন ভাড়া করে নিয়ে এসে মারামারি করে। এতে ক্যাম্পের সাধারণ বাসিন্দারা সমস্যায় পড়তে হয়। মাদক ব্যবসায়ীদের এবারের মারামারিতে নিরীহ একটা ছেলে মারা গেছে।  

এ বিষয়ে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) তোফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর কয়েকজন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম