Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে বিদ্যুৎস্পর্শে নারীসহ ২ জনের মৃত্যু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০১:৪৫ এএম

রাজধানীতে বিদ্যুৎস্পর্শে নারীসহ ২ জনের মৃত্যু

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে রাজধানীতে দিনভর তীব্র ঝড় ও বৃষ্টির মধ্যে বিদ্যুৎস্পর্শে পৃথক স্থানে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে রাজধানীর খিলগাও ও রামপুর থানা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মরিয়ম বেগম (৪৫) ও রাকিব (২৫)। নিহতদের বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত জানাতে পারেনি পুলিশ। তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া যুগান্তরকে বলেন, বিদ্যুৎস্পর্শে মারা যাওয়া দুই জনের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে।
  
এদিকে রামপুরা থানার ডিউটি অফিসার এসআই ওয়ালিউল্লাহ যুগান্তরকে বলেন, রাকিব নামে এক যুবক বিদ্যুৎস্পর্শে  মারা গেছে বলে জানতে পেরেছি। সোমবার রাত ১১টার দিকে তালতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। তার লাশ ঢাকা মেডিকেলে রয়েছে। 
 
খিলগাঁও থানার ডিউটি অফিসার জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে মেরাদিয়া জামতলা এলাকায় বাসা থেকে বের হয়ে রাস্তায় আসলে মরিয়ম নামের এক নারী বিদুৎস্পর্শে মারা যান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম