Logo
Logo
×

রাজধানী

বসতভিটা রক্ষায় কামরাঙ্গীরচরে প্রতিবাদ সভা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৯:২০ পিএম

বসতভিটা রক্ষায় কামরাঙ্গীরচরে প্রতিবাদ সভা

সিটি কর্পোরেশনের উন্নয়নের নামে প্রায় বিশ লাখ মানুষকে উচ্ছেদ প্রকল্প বাতিলের দাবিতে কামরাঙ্গীরচরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল পাঁচটায় কামরাঙ্গীরচরের হাসপাতাল মাঠে বসতভিটা রক্ষার এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।  এর আয়োজন করে কামরাঙ্গীরচর জন্মভূমি রক্ষা কমিটি। 

প্রতিবাদ সমাবেশে কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আবুল হোসেন সরকার সভাপতির বক্তব্য রাখেন। এছাড়াও কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী সোলায়মান মাদবর, ডিএসসিসির ৫৫ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ নূরে আলম চৌধুরী, ৫৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল ইসলাম মাদবর, ৫৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুর রশিদ, ৫৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোস্তফা কামাল সরকার, সাধারণ সম্পাদক মামুন আহম্মেদ উপস্থিত ছিলেন। 

বক্তারা বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিভিন্ন পদক্ষেপের কারণে কামরাঙ্গীরচরের প্রায় ২০ লাখ মানুষের মনে সন্দেহ সৃষ্টি হয়েছে। কেন্দ্রীয় বাণিজ্যিক অঞ্চল (সিবিডি) ও ৫০ তলা ভবন আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র এবং ১০৪ফিটসহ ৩টি রাস্তা প্রকল্প অত্র এলাকায় বাস্তবায়ন হলে সকল অধিবাসী নিশ্চিহ্ন হয়ে যাবে। সেইসঙ্গে অত্র এলাকায় রাজউক অনুমোদন বন্ধ হয়ে যাওয়ায় জনমনের সন্দেহ বাস্তবে প্রতিফলিত হতে যাচ্ছে, বিধায় ১০৪ ফিটসহ ৩টি রাস্তা ও এই সিবিডি এবং ৫০তলা বিশিষ্ট আইসিসি ভবন বাস্তবায়ন না হয় সে লক্ষ্যে এলকাবাসী বেশ কিছুদিন যাবত বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন যা বিভিন্ন গনমাধ্যমে  প্রচারিত ও প্রকাশিত হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম