Logo
Logo
×

রাজধানী

জুরাইনে কলেজছাত্রীর লাশ উদ্ধার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ মে ২০২৪, ০৮:৩২ পিএম

জুরাইনে কলেজছাত্রীর লাশ উদ্ধার

রাজধানীর কদমতলী থানার জুরাইন এলাকার একটি বাসা থেকে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আনিতা সুলতানা রিতিকা (১৮)। 

আনিতার পরিবার জানায়, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আনিতা। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পূর্ব জুরাইন ঋষিপাড়া এলাকার মীর মঞ্জিল বাসার তৃতীয় তলা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। 

কদমতলি থানার উপপরিদর্শক (এসআই) কামরুন নাহার বলেন, খবর পেয়ে পূর্ব জুরাইনের ওই বাসার তিনতলা থেকে লাশ উদ্ধার করা হয়। এ সময় বাসার ড্রয়িং রুমে শায়িত অবস্থায় ছিল। 

এসআই জানান, প্রাথমিকভাবে জানা গেছে- ওই ছাত্রী পূর্ব জুরাইন ঋষিপাড়ায় নানি আলেয়া বেগমের বাসায় থাকতেন। তার বাবা আবুল কালাম আজাদ ২০ দিন আগে মারা যান। তার মা খোরশেদা আক্তার ও বড় ভাই রিফাতুল ইসলাম রুমন জুরাইন মিষ্টির দোকান এলাকায় থাকেন। মা খোরশেদা রিতিকাকে তার কাছে থাকতে বললে তিনি রাজি হননি। এছাড়া একটি ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। এসব কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। 

মৃত আনিতার মামা মীর নুরুল আলম জানান, আনিতার আজিমপুর গভমেন্ট গার্লস স্কুল অ্যান্ড কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষে পড়তো। এক ভাই এক বোনের মধ্যে আনিতা ছিল ছোট। তিনি জানান, শুক্রবার রাতে খাওয়া দাওয়া করে নানির সঙ্গে ঘুমিয়ে পড়ে। ভোরে উঠে দেখা যায় আনিতা ড্রয়িং রুমে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে আছে। পরে আমরা নিজেরাই ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে পুলিশে খবর দিই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম