Logo
Logo
×

রাজধানী

জুমার নামাজ পড়ে বাড়িতে এসে দেখেন রশিতে ঝুলছে ছেলে

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ এএম

জুমার নামাজ পড়ে বাড়িতে এসে দেখেন রশিতে ঝুলছে ছেলে

রাজধানীর ডেমরায় বিল্লাল হোসেন হৃদয় (২৮) নামে মানসিকভাবে ভারসাম্যহীন এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়ে বাবা বাড়িতে এসে রশিতে ঝুলতে দেখেন হৃদয়ের বাবা।

খবর পেয়ে শুক্রবার বিকালে মধ্য সানারপাড় মিজানুর রহমান গংদের টিনসেড ভাড়াবাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

হৃদয় ওই বাড়ির কেয়ারটেকার ও ভাড়াটিয়া মো. আমিনুল ইসলামের ছেলে।

শুক্রবার সন্ধ্যায় সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ বিষয়ে শুক্রবার রাতেই ডেমরা থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেন মৃতের বাবা।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা বলেন, গত ৪ বছর আগে হৃদয়ের বিয়ের হয়। ২ বছর আগে তার স্ত্রী ২ বছরের মেয়ে জান্নাত ও তাকে ছেড়ে অন্য একটি ছেলের সঙ্গে চলে যায়। তারপর থেকে ছেলেটি নেশায় আসক্ত হয়ে অস্বাভাবিক আচরণ শুরু করে। গত কয়েকমাস আগে ছেলেটিকে তাবলিগে ৩ চিল্লায় পাঠায় তার পরিবার। ৩ চিল্লা শেষে রোজার ঈদের আগেই ছেলেটি বাড়িতে ফিরে।

ফারুক মোল্লা আরও বলেন, শুক্রবার জুমার পর বাবা বাড়িতে ফিরে ছেলের ঘরে জানালা দিয়ে ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখেন। এ সময় তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম