Logo
Logo
×

রাজধানী

হোটেলে পরিচালক সোহানুরের মেয়ের মৃত্যুর প্রকৃত কারণ খুঁজছে পুলিশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৪, ০৯:২৩ এএম

হোটেলে পরিচালক সোহানুরের মেয়ের মৃত্যুর প্রকৃত কারণ খুঁজছে পুলিশ

চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টি। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে আবাসিক হোটেল থেকে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। পুলিশ মৃত্যুর কারণ খুঁজে বের করতে তদন্ত করছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে তারা। 

এর আগে রোববার সন্ধ্যায় দক্ষিণ যাত্রাবাড়ীর রংধনু আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে সামিয়ার লাশ উদ্ধার করে যাত্রাবাড়ী থানা পুলিশ।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন একই থানার উপপরিদর্শক (এসআই) তামান্না আক্তারী। প্রতিবেদন থেকে জানা যায়, সামিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে স্বামী তানিমের সঙ্গে থাকতেন সামিয়া। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে ওই হোটেলে উঠেছিলেন। পরে হোটেল কক্ষের দরজা বন্ধ করে জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন: আবাসিক হোটেল থেকে পরিচালক সোহানুর রহমানের মেয়ের লাশ উদ্ধার

এদিকে, জানালার গ্রিলের মতো নিচু জায়গায় কিভাবে ফাঁস দিলেন, সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মনে। স্বজনের কেউ কেউ বলছেন, জানালার গ্রিলের মতো নিচু জায়গায় ফাঁস দেওয়ার বিষয়টি তাদের বুঝে আসছে না। বিষয়টি তদন্ত করে মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধান করতে বলেছেন তারা।

পুলিশের ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাশ বলেন, এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। পুলিশ গুরুত্ব দিয়ে ঘটনার তদন্ত করছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম