Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে শেষ মুহূর্তে ক্রেতার উপচেপড়া ভিড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৪, ১০:০২ পিএম

যমুনা ফিউচার পার্কে শেষ মুহূর্তে ক্রেতার উপচেপড়া ভিড়

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে শেষ মুহূর্তে ঈদ কেনাকাটায় ক্রেতাদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। পণ্যের মান এবং উন্নত সেবা আকৃষ্ট করছে ক্রেতাদের। আয়তনগত বিশালতার কারণে ফিউচার পার্কে একসঙ্গে হাজার হাজার ক্রেতা চলাফেরা করলেও কোনো অসুবিধা হচ্ছে না। বিশেষ করে যাদের গাড়ি আছে, তারা গাড়ি পার্কিং করে সুন্দরভাবে কেনাকাটা করতে পারছেন। 

শেষ সময়ে ক্রেতা-বিক্রেতা ব্যস্ত সময় পার করছেন। সব মিলে কেনাকাটায় এখন সরগরম যমুনা ফিউচার পার্ক। রোববার শপিংমল ঘুরে ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এসব চিত্র পাওয়া গেছে। 

জাহিদুল ইসলাম সাজিদ নামের একজন ক্রেতা বলেন, এক ছাদের নিচে সব ব্র্যান্ড ও উন্নতমানের পণ্য পাওয়া যাচ্ছে। এছাড়া পুরো শপিংমলটি শীতাতপ নিয়ন্ত্রিত। চলাফেরায় কোনো অসুবিধা হয় না। এজন্য প্রতিবছর ঈদ এলে পছন্দের পাঞ্জাবি এবং পায়জামা কিনি যমুনা ফিউচার পার্ক থেকে।

জানা গেছে, শীতাতপ নিয়ন্ত্রিত সুবিশাল এ শপিংমলে ভিড় থাকলেও রোজা রেখে ঈদ কেনাকাটায় স্বস্তি প্রকাশ করছেন ক্রেতারা। ভোগান্তি ছাড়াই কিনছেন পছন্দের পণ্য। এদিন সকাল থেকেই শপিংমলে আসতে থাকেন ক্রেতারা। বিকাল নাগাদ লোকে লোকারণ্য হয়ে যায়। সন্ধ্যায় অনেকে শপিংমলের ফুডকোর্টে ইফতার সেরে আবার কেনাকাটায় মেতে ওঠেন। এছাড়া ইফতার শেষে ফের ঢল নামে আস্থার শপিংমল যমুনা ফিউচার পার্কে। মধ্যরাত পর্যন্ত চলে কেনাকাটা। এ সময় যমুনা ফিউচার পার্কের মেট্রো ফ্যাশন, দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড হুর, টপটেন, ইনফিনিটি, কে ক্র্যাফট, অঞ্জনস, আড়ং, জিন্স অ্যান্ড কোম্পানি, টুয়েলভ, রেড, জেন্টল পার্ক, টিন’স ক্লাব, প্লাস পয়েন্ট, কান্ট্রি বয়, রেঞ্জ, সিক্স লাইফ স্টাইল, লা রিভ, আর্টিসানসহ পোশাকের ব্র্যান্ড ও শপগুলোতে প্রচুর ক্রেতা সমাগম দেখা যায়।

ইনফিনিটির ম্যানেজার নূরে আলম খান যুগান্তরকে বলেন, ঈদ উপলক্ষ্যে স্বাভাবিক সময়ের তুলনায় দ্বিগুণেরও বেশি বেচাবিক্রি হচ্ছে। 

টপ টেনের ম্যানেজার সৈয়দ মো. সায়েম বলেন, স্বাভাবিকের তুলনায় বিক্রি বেড়েছে। তবে প্রত্যাশা ছিল আরও বেশি। মানুষের হাতে টাকা কম। নানা সংকট। তবু যা হয়েছে, আলহামদুলিল্লাহ। একই কথা বলেন লেন্ড শোরুমের এরিয়া ম্যানেজার আলতাফ হোসেন। 

এদিকে যমুনা ফিউচার পার্কে ঈদ কেনাকাটায় আকর্ষণীয় ক্যাম্পেইনের আয়োজন করেছে স্বনামধন্য শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ। শপিংমলের যে কোনো শোরুম থেকে ন্যূনতম ৫০০ টাকার পণ্য কিনলেই পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন ক্রেতা। লটারিতে প্রতিদিনই স্বর্ণ, মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যসহ নানা আকর্ষণীয় ও নিশ্চিত পুরস্কার পেয়ে হাসিমুখে তারা বাড়ি ফিরছেন। এতে ক্রেতাদের ঈদ আনন্দে যোগ হয়েছে নতুন মাত্রা। আর এ ক্যাম্পেইন চলবে চাঁদরাত পর্যন্ত। ক্রেতারা যাতে সহজে উপহার পেতে পারেন সেজন্য শপিংমলের সেন্টার কোর্টে গিফটের পৃথক বুথ করা হয়েছে। পণ্য কেনার রসিদ নিয়ে সেখানে থাকা কিউআর কোড অথবা gift.jamuna.info এ তথ্য দেওয়ার সঙ্গে সঙ্গে উপহার জিতলে বুথ থেকে সংগ্রহ করতে পারছেন। 

যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম বলেন, যমুনা ফিউচার পার্কে ক্রেতারা দেশি-বিদেশি সব ব্র্যান্ড একই ছাতার নিচে পাচ্ছেন। প্রথম থেকেই এখানের ব্যবসায়ীরা স্বাচ্ছন্দ্যে ব্যবসা করছেন। সুনামের সঙ্গে ব্যবসা করছেন। ক্রেতারাও ভালোমানের পণ্য পাচ্ছেন। এজন্য সবার পছন্দের শীর্ষে এখন যমুনা ফিউচার পার্ক। তাই সবাইকে দক্ষিণ এশিয়ার এ সর্ববৃহৎ শপিংমলে এসে ঈদ কেনাকাটা করতে স্বাগত জানাচ্ছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম