Logo
Logo
×

রাজধানী

যমুনা ফিউচার পার্কে ঈদ ক্যাম্পেইন

পণ্য কিনে কোটি টাকার উপহার পাচ্ছেন ক্রেতারা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১১:৫১ পিএম

পণ্য কিনে কোটি টাকার উপহার পাচ্ছেন ক্রেতারা

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে ঈদ কেনাকাটায় আকর্ষণীয় ক্যাম্পেইনের আয়োজন করেছে স্বনামধন্য শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ। শপিংমলের যে কোনো শোরুম থেকে ন্যূনতম ৫০০ টাকার পণ্য কিনে কোটি টাকার পুরস্কার পাচ্ছেন ক্রেতারা। 

প্রতিদিনই স্বর্ণ, মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যসহ নানা ধরনের আকর্ষণীয় ও নিশ্চিত পুরস্কার পেয়ে হাসিমুখে তারা বাড়ি ফিরছেন। এতে ক্রেতাসাধারণের জন্য ঈদ আনন্দে যুক্ত হয়েছে নতুন মাত্রা। 

এদিকে ক্রেতারা যাতে স্বচ্ছন্দে গিফট পেতে পারেন সেজন্য শপিংমলের সেন্টার কোর্টে গিফটের পৃথক বুথ করা হয়েছে। পণ্য ক্রয়ের রসিদ নিয়ে সেখানে থাকা কিউআর কোড অথবা gift.jamuna.tech-এ তথ্য দেওয়ার সঙ্গে সঙ্গে ক্রেতা তার নির্ধারিত গিফট জিতে বুথ থেকে সংগ্রহ করতে পারছেন। সোমবারও এই আয়োজনে যারা অংশ নিয়েছেন তাদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন যমুনা বিল্ডার্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) ড. আলমগীর আলম। আর এই ক্যাম্পেইন চলবে চাঁদরাত পর্যন্ত।

ড. আলমগীর আলম বলেন, যমুনা ফিউচার পার্কে ক্রেতাদের জন্য একই ছাতার নিচে দেশি-বিদেশি সব ব্র্যান্ডের পণ্যের সরবরাহ করা হয়েছে। ক্রেতারা তাদের পছন্দসই পণ্য কিনছেন। এখানে আসল পণ্য বিক্রি হয়। পাশাপাশি বড় পরিসরে অনেক ক্রেতা একসঙ্গে এলেও ভিড় এরিয়ে স্বচ্ছন্দে কেনাকাটা করতে পারছেন। আর এখানে সব শ্রেণির ক্রেতার জন্য ব্যবস্থা রাখা হয়েছে। তাই সবাইকে যমুনা ফিউচার পার্কে এসে ঈদ কেনাকাটায় আহবান জানান তিনি।

যমুনা ফিউচার পার্কে সোমবার বিজয়ী ক্রেতাদের মধ্যে ড্রাই আয়রন পেয়েছেন মো. ফারুফ, মো. সাবাপ খান ও মো. হাবিবুর রহমান; ইলেকট্রিক কেটলি পেয়েছেন বিজয়ী রাজ আহমেদ, জুস ব্লেন্ডার পেয়েছেন মো. রাসেল, এলইডি টেলিভিশন পেয়েছেন মো. খাইরুল ইসলাম, ব্লেন্ডার পেয়েছেন রাসেল ও তানভির এবং ইলেকট্রিক কেটলি পেয়েছেন বিজয়ী মো. রাজ আহমেদ প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম